sentbe-top

৮০ ঘন্টা চার্জ থাকবে স্যামসাং গ্যলাক্সি নোট ৯ এ

note-9বাজারে এল স্যামসাং গ্যলাক্সি নোট ৯। ৯ আগস্ট, বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এক ইভেন্টে এই ফোনের আনুষ্ঠানিক উন্মোচন করেছে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং। এবারের এই ফোনের মূল আকর্ষণ এস পেন। যার মধ্যে রয়েছে একাধিক ফিচারের তালিকা।

অনুভুমিক ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫১২ জিবির ইন্টারনাল স্টোরেজ ও সঙ্গে শক্তিশালী ব্যাটারি ব্যকআপের নতুন সদস্যকে নিয়ে রীতিমত সরগরম গ্যাজেট ওয়ার্ল্ড। বিশেষজ্ঞদের মতে ফোনটি বিক্রি হওয়ার পিছনে রয়েছে এস পেন এর তাৎপর্য।

“আমরা স্মার্ট ডিভাইসগুলি থেকে আরও বুদ্ধিমান ও উন্নতমানের অভিজ্ঞতা দিতে তৈরি করেছি স্যামসাং গ্যলাক্সি নোট ৯,” এদিনের লঞ্চের অনুষ্ঠানে এমনটাই বললেন স্যামসাং সংস্থার প্রধান কর্মকর্তা ডি.জে কোহ।

sentbe-adশুধু এস পেন নয়, স্যামসাং-এর দাবি ফোনটির আউটলুক, ডিসপ্লে ডিজাইন, এবং গুণগত বৈশিষ্ট্যও মন কাড়বে গ্রাহকদের। যে সব গ্রাহকদের স্যামসাং নোট সিরিজের ওপর আগে থেকেই দুর্বলতা আছে, তাঁরা এস পেন-এর ফিচারের কারণে ৬৪ শতাংশ গ্রাহক স্যামসাং গ্যালাক্সি নোট এইটের থেকে নোট নাইনের দিকেই বেশি ঝুঁকবেন।

ফোনটিতে ৪ হাজার এমএএইচ ব্যাটারি আছে। যাতে চার্জ থাকবে ৮০ ঘন্টা। স্যামসাং যথাসম্ভব স্মার্ট বানানোর চেষ্টা করেছে ফোনটিকে, ফোনের আউটলুক এবং তা হাতে নেওয়ার পৃথক অনুভুতি যাতে গ্রাহকরা পান তার দিকেও নজর দিতে ভোলেনি সংস্থা। ডিসপ্লেতে রয়েছে ‘ডায়মন্ড কাট এজ’।

sentbe-top