sentbe-top

দেশে গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার শুরু, দাম ৯৪ হাজার ৯০০ টাকা

note-9-pre-orderদেশে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ এর প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। ১৩ আগস্ট, ২০১৮ থেকে শুরু হয়ে আগামি ২ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত এটি চালু থাকবে। গ‌্যালাক্সি নোট ৯ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ওশান ব্লু এবং মেটালিক কপার এই তিনটি রং- এ। বাংলাদেশের বাজারে ফোনটির দাম হবে ৯৪ হাজার ৯০০ টাকা। তবে প্রি-অর্ডার করতে ১০ হাজার টাকা জমা দিতে হবে।

প্রি-অর্ডার করলে গ্রাহকরা কনভার্টিবল ওয়্যারলেস চার্জার অথবা জেবিএল ফ্লিপ ৪ কিংবা নোট ৯ জেতার সুযোগ পাবেন। এছাড়াও, থাকছে ১ বছরের ওয়্যারেন্টি সহ একবার বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ৬ থেকে ৩৬ মাসের সুবিধাজন কিস্তির ব্যবস্থা। পাশাপাশি ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা পাবেন স্যামসাং-এর পক্ষ থেকে ফ্রি গিফট, রবি ও গ্রামীণফোনের ইন্টারনেট বান্ডেল অফার এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বিকাশ ও পিকাবু থেকে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।”

গ্রামীণফোনের গ্রাহকরা পাবেন সাত দিন মেয়াদে বিনামূল্যে ৯ জিবি ইন্টারনেট এবং সাতদিন মেয়াদী ৪ জিবি ইন্টারনেট কিনতে পারবেন মাত্র ৯৯ টাকায়। হ্রাসকৃত মূল্যে ইন্টারনেট কেনার এই অফার গ্রাহকরা ঋপভোগ করতে পারবেন পরবর্তী ৩ মাসে ৬ বার। এছাড়াও, গ্রামীণফোন চ্যানেলে প্রি-বুক করলে গ্রাহকরা আরো পাবেন বিনামূল্যে ০১৭১১ সিরিজের ৪জি সিম।

sentbe-adআর প্রতিটি স্যামসাং গ্যালাক্সি নোট নাইন ক্রয়ে রবি গ্রাহকরা পাবেন ৭দিন মেয়াদের ৯জিবি ফ্রি ডাটা, যেখানে সাধারন ইন্টারনেট ব্যবহারের জন্য ৫জিবি এবং আইফ্লিক্স ব্যবহারের জন্য ৪জিবি ডাটা বরাদ্দ থাকবে।

এছাড়া, সম্মানিত ক্রেতারা বিকাশ দিয়ে পেমেন্ট করলে ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪ হাজার ২৪৫ টাকা ক্যাশব্যাকের সুযোগ পাবেন।

গ্যালাক্সি নোট ৯ তার উৎকর্ষের দীর্ঘ ঐতিহ্য ধরে রেখেছে। ফোনটিতে যুক্ত হয়েছে ব্লুটুথ সহ নতুন এস পেন এবং স্যামসং এর এখন পর্যন্ত সবচেয়ে ইন্টেলিজেন্ট ক্যামেরা। গ‌্যালাক্সি নোট ৯ তার গ্রাহকদের অন্যদের চেয়ে এগিয়ে রাখবে এবং তাদের কাজে সবচেয়ে বেশি সহযোগিতা করবে। এর দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং এর উচ্চ পারফরমেন্সই এখনকার পাওয়ার ইউজারদের চাহিদা। সামগ্রিকভাবে এটি বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের জন্য একটি কার্যকর ডিভাইস হবে যা সম্মানিত গ্রাহকদের সেরা অভিজ্ঞতা প্রদান করবে।

প্রি-অর্ডার করতে ভিজিট করুন: pre-ordernote9.com, robishop.com.bd/Samsung-Galaxy-note-9, grameenphone.com/shop/pre-order/devices/phones, pickaboo.com/note-9

sentbe-top