sentbe-top

আগামীকাল দক্ষিণ কোরিয়ায় শারদীয় দুর্গাপূজার অনুষ্ঠান

আগামীকাল রবিবার দক্ষিণ কোরিয়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মায়ের আগমনী অনুষ্ঠানের আয়োজন করেছে উইজংবু রাধাকৃষ্ণ মন্দির কমিটি। কোরিয়ার প্রধান মন্দির এবং এবারের শারদীয় দুর্গাপূজার একমাত্র আয়োজক উইজংবু রাধাকৃষ্ণ মন্দির প্রতিবছর এই আয়োজন করে থাকে।

সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা অন্যান্য দেশের ন্যায় দক্ষিণ কোরিয়াতে অনুষ্টিত হবে। কর্মব্যস্ত এই দেশে মহালয়া থেকে শুরু করে পঞ্চমী, ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী ও বিজয়া দশমী পর্যন্ত মণ্ডপে পূজায় অংশগ্রহন করা অনেকের পক্ষেই সম্বভ নয়। এই বিষয়টা বিবেচনায় নিয়ে মন্দির কর্তৃপক্ষ দুর্গাপূজা উপলক্ষে মায়ের আগমনী অনুষ্ঠান আগামীকাল ১৪ ই সেপ্টেম্বর করতে যাচ্ছে।

আগমনী অনুষ্ঠানে থাকবে স্থানীয় শিল্পীবৃন্দের পরিবেশনা। মন্দির কমিটির পক্ষ থেকে কোরিয়া প্রবাসী সকল হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন এই আগমনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হচ্ছে । বিঃদ্রঃ সবার জন্য মহা প্রসাদ ব্যবস্থা থাকবে।

যেভাবে যাবেনঃ উইজংবু পাতাল ট্রেন ষ্টেশন থেকে বাহির হয়ে সামনে রাস্থায় ৩৩,৭২, ৭২-৩, ১৩৮ , ১৩৮-৫ থেকে ৯ পর্যন্ত নাম্বার বাসে করে (২০/২৫ মিনিট) গিয়ে ইয়াংসানকুল ষ্টপেজ এ নেমে রাস্তা পার হয়ে একটু হাঁটলেই রাধাকৃষ্ণ মন্দির। প্রয়োজনে যোগাযোগঃ 031 5425955 (মন্দির)। মন্দিরের ঠিকানা: 경기도 포천시 소흘읍 이동교1리 122번지(487-826)

sentbe-top