Search
Close this search box.
Search
Close this search box.

সৌদি বিএনপির সভাপতি কারাগারে

saudi-bnpসৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি অধ্যাপক আ ক ম রফিকুল ইসলামের জামিন ও রিমান্ডের আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে ময়মনসিংহের ৪ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম নয়ন চন্দ্র মোদক এ আদেশ দেন। পরে আসামিকে ময়মনসিংহ কারাগারের পাঠানো হয়। পুলিশের আদালত উপ-পরিদর্শক (এসআই) আবু হানিফ এর সত্যতা নিশ্চিত করেছেন।

আবু হানিফ জানান, সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সভাপতি আ ক ম রফিকুল ইসলামকে আজ দুপুরে কারাগার থেকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। অপরদিকে আসামিপক্ষ জামিনের আবেদন করে। আদালত শুনানি শেষে দুটি আবেদন বাতিল করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

chardike-ad

গত ১১ অক্টোবর বেলা সাড়ে ১১টার দিকে সৌদি প্রবাসী বিএনপি নেতা রফিকুল ইসলামকে নান্দাইল বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। সেদিন দুপুরে নান্দাইল চারআনি পাড়ায় নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় যোগদানের কথা ছিল তার।

পরে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নান্দাইল থানার এসআই লিটন মিয়া বাদী হয়ে নাশকতার পরিকল্পনার অভিযোগে আ ক ম রফিকুল ইসলামসহ বিএনপির ৪৬ নেতাকর্মীর নামে একটি মামলা করেন। পরদিন তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সৌজন্যে- জাগো নিউজ