cosmetics-ad

নৌকার প্রচারণায় এসে সংঘর্ষে প্রাণ গেল আমিরাত প্রবাসী রাসেলের

tazuddin

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রচারণার সময় তাজউদ্দিন রাসেল (৩০) নামে আমিরাত প্রবাসী ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। ২৫ ডিসেম্বর রামুর মৌলভীকাটা বাজারে নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী পথসভায় বক্তব্য দেয়াকে কেন্দ্র করে নিজেদের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহত হন তিনি।

সংযুক্ত আরব আমিরাত ‘প্রজন্ম বঙ্গবন্ধু’ কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে ছিলেন তাজউদ্দিন রাসেল। তার অকাল মৃত্যুতে আমিরাতে অবস্থিত আওয়ামী লীগ পরিবার ও সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

tazuddin-fbজানা গেছে, রামু ও কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল এমপির নির্বাচনী প্রচারণা চালানোর জন্য তিনি গত ২৩ ডিসেম্বর আবুধাবি থেকে ১২ দিনের ছুটি নিয়ে দেশে যান।

মঙ্গলবার সন্ধ্যায় রামু উপজেলার কচ্ছপিয়ায় মৌলভীকাটায় নির্বাচনী পথ সভায় যোগদান করার পর রহস্যজনকভাবে তার নিথর দেহ রাস্তায় পড়ে থাকতে দেখে জনসাধারণ কক্সবাজার হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত তাজ উদ্দিন রাশেল রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মণ্ডলপাড়া গ্রামের মরহুম মনজুর আলমের ছেলে। রামু উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।