cosmetics-ad

চাকরির প্রলোভন দেখিয়ে চার ছাত্রীর নগ্ন ছবি ধারণ

samnogor-thana

সাতক্ষীরার কলোরোয়া বঙ্গবন্ধু মহিলা কলেজের চার ছাত্রীকে চাকরির প্রলোভন দেখিয়ে নগ্ন ছবি তোলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুইজনকে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। আটকরা হলেন- কলারোয়া উপজেলার হিজলদি গ্রামের মৃত হারেজউদ্দীন মোল্লার ছেলে রফিকুল ইসলাম মোল্লা ও একই গ্রামের নজরুল ইসলাম গাইনের মেয়ে শ্যামলী খাতুন। রফিকুল ইসলাম কলারোয়া সরকারি কলেজের জীববিদ্যা বিভাগের সাবেক শিক্ষক।

শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, বেসরকারি সংস্থা ইউএনডিপিতে চাকরি দেয়ার নাম করে গত বুধবার ওই চার ছাত্রীকে শ্যামনগরের এনজিও সুশীলন রিসোর্ট সেন্টারে নিসে আসে রফিকুল ইসলাম ও শ্যামলী খাতুন। পরে রাতে রিসোর্ট সেন্টারের ৩০৩ নম্বর কক্ষে মেডিকেলের নাম করে তাদের আপত্তিকর ছবি তুলে রাখে প্রতারক রফিকুল ইসলাম।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার দুপুরে ওই চার ছাত্রীর মধ্যে দ্বিতীয় বর্ষের এক ছাত্রী থানায় ফোন করে ঘটনাটি জানায়। পরে তাৎক্ষণিক দুই প্রতারককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগ্ন ছবিসহ একটি আইফোন জব্দ করা হয়। উদ্ধার করা হয় চার ছাত্রীকে। এ ঘটনায় শ্যামনগর থানায় পর্নগ্রাফি আইনে মামলা করে আটকদের কারাগারে পাঠানো হয়েছে।