Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশিয়ায় কন্টেইনার চাপায় ১০ বাংলাদেশি গুরুতর আহত

malyasia-containerমালয়েশিয়ার পুলাও পেনাংয়ের কুয়ালা জালান বারু এলাকায় বিল্ডিং কন্সট্রাক্শন সাইটে কর্মরত ১০ বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন। সোমবার (৬ মে) স্থানীয় সময় সকাল পৌনে ৯টায় প্রচণ্ড বৃষ্টিতে তাদের ওপর ৮টি কনটেইনার আছড়ে পড়লে এ ঘটনা ঘটে। আহত বাংলাদেশিদের বয়স আনুমানিক ২৫ থেকে ৪৫ বছর।

পেনাং ফায়ার সার্ভিস বিভাগের প্রধান সাধন মোক্তার স্থানীয় গণমাধ্যমকে জানান, সোমবার সকাল ৯টা ৫০ মিনিটে আমরা জরুরি ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

chardike-ad

ফায়ার সার্ভিস আরও জানায়, মুষলধারে বৃষ্টির সঙ্গে বাতাসের কারণে কন্টেইনারগুলো তাদের ওপর আছড়ে পড়লে এ ঘটনা ঘটে। আহত বাংলাদেশিদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

এ বিষয়ে বাংলাদেশ হাইকমিশনে বুধবার সকালে যোগাযোগ করা হলে শ্রম কাউন্সিলর মো. জহিরুল ইসলাম জানান, এ ঘটনায় কতজন আহত হয়েছে সঠিক কথ্য জানতে আমাদের পিনাংয়ের কন্সাল জেনারেল সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছেন।

উল্লেখ্য, ১০ বাংলাদেশি আহতের স্থলে ভুলবশত নিহত উল্লেখ করে স্থানীয় সিনার নামের একটি অনলাইন পত্রিকা। পরবর্তীতে তারা আহত হয়েছে বলে সংবাদ প্রকাশ করে।