Search
Close this search box.
Search
Close this search box.

আমিরাত সরকারের গোল্ড কার্ড পেলেন বাংলাদেশি মাহতাবুর

amirat-mahtaburসংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গোল্ড কার্ড পেলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মাহতাবুর রহমান নাসির।

রোববার দুবাইয়ের জিডিআরএফএ সদর দফতরে মোহাম্মদ মাহতাবুর রহমান এবং তার পরিবারের সব সদস্যকে গোল্ড কার্ড প্রদান করা হয়। সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা আলী মোহাম্মদ আল হাম্মাদি ও লেফট্যানেন্ট আবুবকর আহমেদ আল আলী তার হাতে এ আবাসিক গোল্ড কার্ড তুলে দেন।

chardike-ad

মোহাম্মদ মাহতাবুর রহমান দেশ-বিদেশে আল হারামাইন গ্রুপের জন্য বিখ্যাত। তিনি একাধিকবার সিআইপি মসর্যাদা পেয়েছেন বাংলাদেশ সরকারের কাছ থেকে। ১৯৭০ সালে আল হারামাইন পারফিউম যাত্রা করে পবিত্র শহর মক্কা থেকে। সেই থেকে বিশ্বের নানা দেশে এর শাখা প্রতিষ্ঠান গড়ে তিনি সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছেন।

গত মাসে আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মকতুম ঘোষিত ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি প্রবাসী তিনি। এই গোল্ড কার্ড আরব আমিরাতে থাকা বিনিয়োগকারীদের, উদ্যোক্তাদের, বিশেষ প্রতিভা, গবেষক/বিজ্ঞানীরা এবং বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী বাসস্থান প্রকল্পের একটি অংশ।

গোল্ড কার্ড পাওয়ার পরে তিনি বলেন, ‘আমি এই গোল্ড কার্ড পাওয়া প্রথম বাংলাদেশি হিসেবে গর্বিত এবং সম্মান বোধ করছি এবং আন্তরিকভাবে সংযুক্ত আরব আমিরাতের স্বপ্নদর্শী নেতাদের ধন্যবাদ জানাই। সংযুক্ত আরব আমিরাতের সাফল্যের জন্য আমার যথাসাধ্য অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। জাতির মহান নেতাদের স্বপ্ন ও উচ্চাকাঙ্ক্ষাকে সমর্থন করব।’

এদিকে তার এ গোল্ড কার্ড প্রাপ্তিতে বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদসহ বাংলাদেশিরা আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, মাহতাবুর রহমান নাসিরের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকায়। তিনি সম্প্রতি সিআইপি (এনআরবি) অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন।

সৌজন্যে- জাগো নিউজ