cosmetics-ad

দেশে ফিরে বাইক দুর্ঘটনায় মারা গেলেন ইতালি প্রবাসী আনিস

anis

গাজীপুরের কাপাসিয়ায় শনিবার (১০ আগস্ট) দুপুরে দুই মোটরসাইকেলের মূখোমুখি সংঘর্ষে ইতালি প্রবাসী আনিসুর রহমানের (২৯) মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার টোক সড়কের নবীপুর প্রাইমারি স্কুলের পাশে। নিহত আনিস তরগাঁও ইউনিয়নের দিগধা গ্রামের মিজানুর রহমানের পুত্র। ৪ বোন ৩ ভাইয়ের মাঝে তিনি ছিলেন সবার ছোট।

নিহতের ভাতিজা হিমেল পূর্বপশ্চিমকে জানান, আজ (শনিবার) দুপুরে আনিস কাপাসিয়া বাজার থেকে মোটরসাইকেলে দিগধা নিজ বাড়িতে ফিরছিলেন। রাস্তায় কাজ চলছে, আছে ধুলাবালি, কংক্রিট। নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছাকাছি এসে আনিস মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় সামনে থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আনিস মারাত্মক আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

আনিস প্রায় ১২ বছর ধরে ইতালি থাকতেন। দুই বছর আগে ছুটিতে এসে বিয়ে করেন। তার এক বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। নিজ সন্তানকে বুকে জড়িয়ে নিতে ছুটে চলে আসেন দেশে।

ভাতিজা হিমেল আরও জানান, এবার আনিস তার বাবা-মা ও স্ত্রী সন্তানদের ইতালি নিয়ে যাবেন- এমনটাই ছিল পরিকল্পনা। কিন্তু স্বপ্নগুলো আর পূরণ হলো না। তার বাড়িতে চলছে শোকের মাতম।

রাত সাড়ে ৯টায় ঈদগাহ মাঠে জানাজার জন্য তার কফিন নেওয়া হলে লোকে লোকারণ্য হয়ে যায় পুরো মাঠ। জানাজা শেষে তাকে বাড়ির পাশেই দাফন করা হয়।