Search
Close this search box.
Search
Close this search box.

আমিরাতে ট্রাক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

amirat-nozrulসংযুক্ত আরব আমিরাতে আল আইনের আল কোয়া নামক স্থানে ট্রাক দুর্ঘটনায় মুহাম্মদ নজরুল ইসলাম নামে এক প্রবাসী ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (২২ সেপ্টেম্বর) নিহতের মালিকানাধীন কার ওয়াশের দোকানে সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম পটিয়ার শোভন দন্ডি আয়শাতা গ্রামের মৃত সাহেব মিয়ার ছেলে নজরুল ইসলাম। ১০ বছরের এক পুত্র সন্তান ও ৭ বছরের এক কন্যা সন্তানের জনক তিনি। নজরুল দীর্ঘদিন ধরে আল আইনে সততার সঙ্গে ব্যবসা করে আসছিলেন বলে জানান তার বন্ধু এস এম আকবর। তার লাশ আল আইনের জিমি হাসপাতালে রয়েছে।

chardike-ad

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় কাজ করছিলেন নজরুল। আনুমানিক সকাল ৯টার দিকে একজন পাকিস্তানি পরিত্যক্ত একটি ট্রাক পরিস্কার করার জন্য দোকানের ভেতর নিয়ে আসেন। নজরুল ট্রাকের পেছনে কাজ করতে যান। প্রয়োজনের তাগিদে পাকিস্তানি চালক ট্রাকটি আর একটু পেছনে নেয়ার চেষ্টা করলে ট্রাকটি ব্রেক ফেল করে পেছনে দাঁড়িয়ে থাকা নজরুলকে দেয়ালের সঙ্গে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যান নজরুল।

নজরুল মৃত্যুর খবর শুনে দেশে ছুটিতে থাকা তার বড় ভাই লোকমান নজরুলের লাশ দেশে নিয়ে যাওয়ার জন্য আমিরাতে ছুটে আসেন বলেও জানান এস এম আকবর। নিহতের আরও ৩ ভাই আমিরাতে কর্মরত আছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে আবুধাবি দূতাবাসের লেবার কাউন্সিলর মুহাম্মদ আবদুল আলিম মিয়া বলেন, নিহতের লাশ দ্রুততম সময়ের মধ্যে দেশে পাঠাতে কাজ করছি। আজ বুধবার সকালে আমিরাতের আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে, কাল বৃহস্পতিবার রাত ১০টা ৪৫ মিনিটে আবুধাবি বিমানবন্দর হয়ে বাংলাদেশ বিমানযোগে লাশ দেশে পাঠানো হবে। এ ব্যাপারে নিহতের স্বজনদের সঙ্গে কথা হয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় পাকিস্তানি চালককে আটক করেছে আমিরাত পুলিশ।