Search
Close this search box.
Search
Close this search box.

বাবা হচ্ছেন সাকিব আল হাসান!

SHAKIB-WITH-WIFEবাবা হতে চলেছেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের পারিবারিক সূত্র জানায়, তার স্ত্রী উম্মে আহমেদ শিশির কয়েক মাসের অন্ত:স্বত্ত্বা। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ অক্টোবর-নভেম্বরে বাবা হতে যাচ্ছেন বাংলাদেশের জান।

সূত্র আরও জানায়, সাকিবের সন্তানের জন্ম হবে যুক্তরাষ্ট্রে। ইতোমধ্যে তার স্ত্রী যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এমনকি সাকিবও ক’দিন পরেই চলে যেতে পারেন মার্কিন মুলুকে। ফলে আসন্ন হোম সিরিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে তাকে দলে পাবে না বাংলাদেশ।

chardike-ad

ওই সময় টাইগারদের সঙ্গে দুই টেস্টের সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া। ইতোমধ্যে সেই সিরিজ না খেলার সিদ্ধান্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছেন বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার।

প্রসঙ্গত, দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। যুক্তরাষ্ট্রের উইসকনসিনে পরিবারের সঙ্গে থাকতেন উম্মে আহমেদ শিশির। পড়াশোনা করেছেন মিনেসোটা বিশ্ববিদ্যালয়ে। ১০ বছর বয়সে বাবা-মা’র হাত ধরে পাড়ি জমা্ন স্বপ্নের দেশে।

যদিও সাকিব আনুষ্ঠানিকভাবে এই শুভ সংবাদটি এখনও তার ভক্ত-সমর্থকদের জানাননি। তবে, তার পারিবারিক সূত্র থেকেই ইতিমধ্যে খবরটি চাউর হয়ে গিয়েছে। এবার দেখার পালা, আর কতদিন মুখ বুঝে থাকেন সাকিব।

এরকম আরো কিছু নিউজঃ


## সাকিবের দুর্লভ কিছু ছবি

## সাকিব পাকিস্তানি ক্রিকেটার!

## সেলফিতে সাকিব-শিশিরের জয় উদযাপন

## বইয়ের পাতায় সাকিব

## সাকিবকে নিয়ে গান