Search
Close this search box.
Search
Close this search box.

ছাত্রলীগ সম্পাদকের জন্মদিন বলে কথা!

catroleageপটকা ও আতশবাজি ফাটিয়ে বরিশাল মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক অসীম দেওয়ানের জন্মদিন উদযাপন করা হয়েছে। শনিবার রাত ১২টা ১ মিনিটে নগরীর কাউনিয়া ফাস্ট লেনের বাসায় তার জিন্মদিনর কেক কাটা হয়। এসময় পটকা ও আতশবাজি ফাটানো হয়। পটকা ও আতশবাজির বিকট শব্দে প্রকম্পিত হয়ে ওঠে কাউনিয়া ও তার আশপাশের এলাকা। কিছুক্ষণ পর পর পটকা ফাটানোর বিকট শব্দে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, রাতে বিকট শব্দে তাদের ঘুম ভেঙে যায়। পরে খোঁজ নিয়ে জানতে পারেন পটকা ও আতশবাজি ফাটিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ সম্পাদক অসীম দেওয়ানের জন্মদিন উদযাপন করছেন।

chardike-ad

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম দেওয়ান জানান, রোববার তার জন্মদিন। এ উপলক্ষে রাতে তার বাসায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। শুভেচ্ছা জানাতে ছাত্রলীগের নেতাকর্মীরা তার বাসায় আসেন। এসময় পটকা ও আতশবাজি ফাটিয়ে উল্লাস করেন তারা। তবে আতঙ্ক কিংবা ভীতি ছড়ানোর জন্য পটকা ফাটানো হয়নি বলে জানান, সম্পাদক অসীম ।

মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাহবুবুর রহমান জানান, তিনি কোনো বিকট শব্দ শোনেননি। এছাড়া ওই এলাকার কেউ তার কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগও দেননি।