cosmetics-ad

৫ মাস ধরে কোমায় আমিরাত প্রবাসী কামাল, সাহায্যের আবেদন

kamal

চট্টগ্রামের হাটহাজারী থানার ১ নম্বর ওয়ার্ডের রঙ্গিপাড়ার পশ্চিম দেওয়ান নগর গ্রামের মৃত কাজী নূর মোহাম্মদের ছেলে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা কাজী কামাল উদ্দীন দীর্ঘদিন ধরে আমিরাতের আবুধাবি সিটির সাবিয়া এলাকায় বসবাস করে আসছিলেন। পরিবারের মুখে হাসি ফোটাতে আপ্রাণ চেষ্টা চালিয়েছেন তিনি, পরিবারের একমাত্র উপার্জনকারীও ছিলেন তিনি।

ভাগ্যের নির্মম পরিহাস, বর্তমানে তিনি আবুধাবি ক্লিভল্যান্ড হাসপাতালে হেমারেজিক স্ট্রোকে আক্রান্ত হয়ে পাঁচ মাস ধরে কোমায় আছেন। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, এই মুহূর্তে তার প্রয়োজন পরিবারের সেবা। তাকে বাংলাদেশে নিয়ে গিয়ে উন্নতর চিকিৎসা করালে সুস্থ উঠতে পারেন।

কিন্তু দেশে আনা এবং তার চিকিৎসার ব্যয়ভার নির্বাহ করা তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবান ব্যক্তিদের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন কাজী কামাল উদ্দীনের অসহায় পরিবার।

এদিকে দূতাবাস থেকে বলা হয়েছে, আট সিটের কেবিন বানিয়ে তাকে স্পেশাল ট্রিটমেন্টের মাধ্যমে দেশে নিয়ে যেতে হবে এবং সঙ্গে একজন নার্সকেও যেতে হবে। তাকে দেশে আনতে প্রায় ৩০ হাজার দেরহাম প্রয়োজন। বাংলাদেশি টাকা দাঁড়ায় প্রায় সাত লাখ টাকা।

প্রবাসীদের সহযোগিতা চেয়েছেন তার পরিবার। যোগাযোগ করতে পারেন। মোহাম্মাদ মোরশেদ (কামালের শ্যালক) +৯৭১ ৫৬ ৯৬৭ ৭৫১২ ও রাজু (রিয়াদ) ০০৯৭১৫৫৭৫২১৪১৫।