cosmetics-ad

এক চোখওয়ালা গরুর বাছুর দেখতে উৎসুক জনতার ঢল

cub

অদ্ভুত এক গরুর বাছুর জন্ম নিয়েছে গাইবান্ধায়। হঠাৎ করে তাকে দেখলে যে কারো মনে পড়ে যাবে গ্রিক পুরাণে বর্ণনা করা এক চোখের দানব সাইক্লোপসের কথা। ‘এক চোখ’ ও নাক ছাড়া জন্মানো এই বাছুরকে দেখতে দূর দূরান্ত থেকে গাইবান্ধা সদরের গিদারী ইউনিয়নের কমলবাজারে ছুটে আসছেন মানুষ।

এই বাছুরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন রহমান নগর কারিগরি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক কামরুল হাসান মিন্টু। তিনি জানান, ৯ ডিসেম্বর বেলা ২টায় বাছুরটি জন্মায়। এখন সুস্থ আছে সে। স্থানীয় পশু চিকিৎসকেরা তাকে পরীক্ষা করে গেছেন। নাক না থাকার কারণে মুখ দিয়ে শ্বাস নিচ্ছে বাছুরটি। আর তার দুটি চোখ একখানে। বাছুরটিকে এখন ফিডারে করে খাওয়ানো হচ্ছে।

এদিকে গরুর মালিক নজমাল হোসেনের বাসা ভর্তি মানুষ। প্রতিনিয়ত গাইবান্ধা, রংপুর ও পার্শ্ববর্তী জেলা থেকে ভিড় করছে উৎসুক জনতা। সবার মনে একটাই প্রশ্ন, গরু এই আকৃতিতে জন্ম নিয়েছে কেনো? স্থানীয় পশু চিকিৎসকেরাও এর কোন কারণ জানাতে পারেনি। বিকলাঙ্গ এই গরুর বাছুরটি আসলে বেঁচে থাকতে পারবে কিনা তা নিয়েও রয়েছে যথেষ্ট সংশয়।

গরুর বাছুর, নাকি গ্রিক দৈত্য সাইক্লোপস জন্মালো বাংলাদেশেবিস্তারিত: https://bit.ly/2rmfd6tভিডিও: প্রভাষক কামরুল হাসান মিন্টু#ইত্তেফাক #নিউজ #dailyittefaq #doinikittefaq #ittefaq #wired

Posted by Daily Ittefaq on Monday, December 9, 2019