cosmetics-ad

গভীর রাতে রাস্তায় ঘুরে ঘুরে কম্বল বিতরণ করলেন সাকিব

shakib-comfi

গত বছরের ডিসেম্বরে বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড ইয়ামাহার ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। তারপর থেকেই গত দেড়-দুই মাসে প্রায় নিয়মিতই ইয়ামাহার বিভিন্ন বিজ্ঞাপনী কাজে দেখা গেছে সাকিবকে।

এবার সাকিবকে নিয়ে প্রশংসনীয় কাজ করেছে ইয়ামাহ। শুক্রবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের নিজ জেলা মাগুরায় শীতবস্ত্র ও কম্বল বিতরণের ব্যবস্থা করেছিল ইয়ামাহ। অসহায় ও দুস্থ মানুষদের হাতে সেসব তুলে দিতে গভীর রাতে মাগুরার রাস্তায় রাস্তায় ঘুরেছেন সাকিব।

যেখানেই দেখেছেন শীতের জন্য কষ্ট পাচ্ছেন মানুষজন, সেখানেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভালোবাসার উষ্ণ স্পর্শ নিয়ে। এর আগে গত সপ্তাহেও রাজধানী ঢাকায় রাতের বেলা অসহায় মানুষদের মাঝে শীতবস্থ বিতরণ করেছেন সাকিব। সেটিরও আয়োজক ছিলো ইয়ামাহ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইয়ামাহ বাইক ব্যবহারকারীদের সংগঠন ‘ইয়ামাহ রাইডার্স ক্লাব’র ফেসবুক পেজে আপলোড করা হয়েছে সাকিবের কম্বল বিতরণের ছবি। যেগুলো এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই পোস্ট শেয়ার করেছেন খোদ সাকিব আল হাসানও।

ছবিগুলোর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইয়ামাহার ব্যান্ড এম্বাসেডর সাকিব আল হাসান গতকাল (শুক্রবার) সন্ধ্যার পর তার নিজ এলাকা মাগুরায় সুবিধাবঞ্চিত মানুষদের কম্বল বিতরণ করেন। এমন উদ্যোগকে শুভকামনা জানিয়ে চলুন সকলে মিলে নিজেদের জায়গা থেকে বাড়িয়ে দেই সাহায্যের হাত।’

ইয়ামাহার ব্যান্ড এম্বাসেডর সাকিব আল হাসান গতকাল সন্ধ্যার পর তার নিজ এলাকা মাগুরায় সুবিধাবঞ্চিত মানুষদের কম্বল বিতরণ করেন…

Posted by Yamaha Riders Club – Bangladesh YRC.BD on Friday, January 17, 2020