cosmetics-ad

মালয়েশিয়ায় প্রবাসীদের খাদ্য সামগ্রী দিলেন বাংলাদেশী ব্যবসায়ী

malaysia

মালয়েশিয়ার জহুরবারুতে বাংলাদেশি প্রবাসীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩০ মার্চ) দুপুরে জহুরবারু তাম্পাই এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশি ব্যবসায়ী মিজান গ্লোবাল রিসোর্সের স্বত্বাধিকারী মিজান চৌধুরী। প্রায় এক হাজার প্রবাসীকে খাদ্য সামগ্রী দেয়া হয়।

মরণব্যাধি করোনাভাইরাস ঠেকাতে মালয়েশিয়ায় চলাচল ও গতিবিধি নিয়ন্ত্রণ আদেশের আজ ১২ তম দিন অতিবাহিত হলো। প্রাথমিকভাবে ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বেধে দেয়া হলেও সেটি বাড়িয়ে ১৪ এপ্রিল পর্যন্ত করা হয়েছে।

malaysia-newsপ্রাণঘাতী করোনাভাইরাসের কারণে সর্বসাধারণের চলাফেরা নিয়ন্ত্রণে আনতে নেয়া হয়েছে পর্যাপ্ত ব্যবস্থা। দেশব্যাপী লকডাউন ঘোষণার পর থেকে পুরো দেশটির পথঘাট এখন জনশূন্য। সব জায়গায় সুনসান নীরবতা। চলছে রাস্তা ঘাটে চেকিং। এ অবস্থায় দেশটিতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিসহ বিদেশিদের অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন। পাশাপাশি এখন কাজ না থাকায় বেকার জীবনযাপন করছেন তারা। প্রয়োজন ছাড়া কেউ বাইরে গেলেই জেল জরিমানার বিধান রাখা হয়েছে। এমন পরিস্থিতিতে জহুরবারুতে অবস্থানরত প্রবাসীদের সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন প্রবাসী ব্যবসায়ী মিজান চৌধুরী।

তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে সোমবার (৩০ মার্চ) প্রায় একহাজার প্রবাসীকে খাদ্য সামগ্রী দেয়া হয়। মঙ্গলবার আরও দেড় হাজার প্রবাসীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করবেন জানান এ প্রবাসী ব্যবসায়ী। পাশাপাশি জহুরবারুতে যদি কোনো প্রবাসী সমস্যায় থাকেন তার ব্যক্তিগত +৬০১৬৭৯৪৯৫২৬ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।