Search
Close this search box.
Search
Close this search box.

সমাজকল্যাণ মন্ত্রীকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী

নানা মন্তব্য ও কর্মকাণ্ডে বিতর্কিত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠকে অনানুষ্ঠানিক আলোচনায় প্রধানমন্ত্রী তার মন্ত্রিসভার এই সদস্যকে সতর্ক করেন। যেকোনো ব্যাপারে ভেবেচিন্তে কথা বলার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

নাম প্রকাশে অনেচ্ছুক মন্ত্রিসভা বৈঠকে উপস্থিত একাধিক মন্ত্রী বিষয়টি নিশ্চিত করেন।

chardike-ad

b1ede98a141ea82d0f3fe9a815757a1f_XL সূত্র জানায়, প্রধানমন্ত্রী অনির্ধারিত আলোচনায় মহসিন আলীকে উদ্দেশ করে রসিকতার ছলে বলেন, কী হলো আপনার? মঞ্চে সিগারেট খেলেন, পত্রিকায় এলো। এরপর সিগারেট ছেড়ে দিলেন। এগুলো তো আপনার জন্য ভালোই।

এরপর শেখ হাসিনা সংবাদপত্র ও সাংবাদিকতা নিয়ে নানা বিতর্কিত মন্তব্যের প্রসঙ্গ তুলে সমাজকল্যাণ মন্ত্রীকে ভবিষ্যতে এ ধরনের কোনো মন্তব্য করে বিতর্ক সৃষ্টি না করতে সতর্ক করেন।

প্রসঙ্গত, শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বিশ্ব আদিবাসী দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী বলেন, সাংবাদিকরা খবিশ, চরিত্রহীন। এরপর সাংবাদিকদের ক্ষোভের মুখে রোববার তিনি দুঃখও প্রকাশ করেন। এর আগেও একটি বিদ্যালয়ের অনুষ্ঠানের মঞ্চে শিশুদের সামনে ধূমপান করে বিতর্কিত হন মহসিন আলী। পরে তিনি এ ঘটনায়ও দুঃখ প্রকাশ করেন। গত ২২ জুলাই নিজ মন্ত্রণালয়ের একটি অনুষ্ঠানে ইলেকট্রনিক গণমাধ্যমের (টেলিভিশন চ্যানেল) ভূমিকার কঠোর সমালোচনা করে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছিলেন, এমন আইন করা হচ্ছে যে তাদের কোনো স্বাধীনতা থাকবে না।