Search
Close this search box.
Search
Close this search box.

নতুন সিরিজের স্মার্টফোন আনছে স্যামসাং

Samsungগ্যালাক্সি এ৩ ও এ৫ বাজারে উন্মোচনের দুই সপ্তাহ পার না হতেই নতুন সিরিজের স্মার্টফোন আনতে কাজ করছে দক্ষিণ কোরিয়াভিত্তিক ইলেকট্রনিক পণ্য নির্মাতা কোম্পানি স্যামসাং। ধারণা করা হচ্ছে, ভারত ও চীনের মতো উদীয়মান বাজারগুলোয় পিছিয়ে পড়ার কারণে ধারাবাহিকভাবে নতুন স্মার্টফোন আনতে কাজ করছে প্রতিষ্ঠানটি। বিশ্বাসযোগ্য সূত্রের উদ্ধৃতি দিয়ে স্যামমোবাইল ডটকম নামের একটি ওয়েবসাইটে প্রথম এ তথ্য প্রকাশ করা হয়। খবর এনডিটিভি।

স্যামমোবাইল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, নতুন সিরিজের হলেও নামকরণের ক্ষেত্রে এবারো আগের ধারাবাহিকতা অনুসরণ করবে স্যামসাং। অর্থাৎ নতুন ডিভাইসের সম্ভাব্য নাম এক অক্ষরের হবে। তবে ঠিক কবে নাগাদ নতুন সিরিজের স্মার্টফোন বাজারে উন্মোচন করতে পারে প্রতিষ্ঠানটি, সে বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়নি ওয়েবসাইটটিতে। এছাড়া এ বিষয়ে স্যামসাংয়ের পক্ষ থেকেও আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

chardike-ad

এদিকে প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ্যমগুলোয় এরই মধ্যে গুজব ছড়িয়েছে যে, ‘গ্যালাক্সি এস৬’ নামে নতুন স্মার্টফোন বাজারে আনছে স্যামসাং। সংবাদ মাধ্যমগুলোর দাবি, প্রোজেক্ট জিরো কোড নামে নতুন ডিভাইসটি বাজারে আনতে কাজ করছে প্রতিষ্ঠানটি। এর আগে প্রোজেক্ট জে কোড নামে গ্যালাক্সি এস৪ বাজারে আনে স্যামসাং। এছাড়া প্রোজেক্ট এইচ কে এবং টি কোড নামে যথাক্রমে গ্যালাক্সি নোট৩, গ্যালাক্সি এস৫ এবং গ্যালাক্সি নোট৪ বাজারে ছেড়েছিল প্রতিষ্ঠানটি। বণিকবার্তা।