Search
Close this search box.
Search
Close this search box.

কামারুজ্জামানের মুক্তির আশায় জামায়াত

kamruzzamanদেশী-বিদেশী সকল মহলের আহ্বানের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে, সরকার কামারুজ্জামানের দণ্ড বাতিল করে তাকে মুক্তি দেবে বলে আশা প্রকাশ করেছে জামায়াতে ইসলামী।

রোববার জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান এক বিবৃতিতে এ আশা প্রকাশ করেন।

chardike-ad

বিবৃতিতে তিনি উল্লেখ্ করেন, ‘বাংলাদেশ জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের বিরুদ্ধে ভিত্তিহীন, মিথ্যা ও কাল্পনিক অভিযোগে মামলা দায়ের করে, সরকার তাকে হত্যার ষড়যন্ত্র করছে। শান্তিপূর্ণ হরতাল ও বিক্ষোভ কর্মসূচি পালন করে সরকারের এ ষড়যন্ত্রের প্রতিবাদও জানিয়েছে দেশের জনগণ। দেশের মানুষ অবিলম্বে তার মুক্তি চায়।

শুধু দেশের জনগণই নয় জাতিসংঘ, বিভিন্ন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আইন বিশেষজ্ঞগণ এবং ইউরোপিয়ান ইউনিয়নসহ বিভিন্ন রাষ্ট্র ও প্রতিষ্ঠান যে আইনে মুহাম্মদ কামারুজ্জামানের বিচার করা হয়েছে- সে আইন ও বিচার ব্যবস্থাকে মারাত্মক ত্রুটিপূর্ণ হিসেবে অভিহিত করে, মুহাম্মদ কামারুজ্জামানকে দেয়া দণ্ড স্থগিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছে।’

বিবৃতিতে তিনি আরো বলেন, আমরা আশা করি সরকার দেশী-বিদেশী সকল মহলের আহ্বানের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে দণ্ড বাতিল করে মুহাম্মদ কামারুজ্জামানকে অবিলম্বে মুক্তি প্রদান করবে।

বিবৃতিতে, ‘জামায়াতে ইসলামীর সিনিয়র সহকারী সেক্রেটারী জেনারেল মুহাম্মদ কামারুজ্জামান ও জামায়াতের আটক শীর্ষ নেতৃবৃন্দের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করার জন্য দেশবাসী এবং বিদেশে অবস্থানরত প্রবাসীদের প্রতি আহ্বানও জানিয়েছেন এই জামায়াত নেতা।