Search
Close this search box.
Search
Close this search box.

সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরীর ইন্তেকাল

বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক, কলামিস্ট ও আন্তর্জাতিক সংবাদ বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী আর নেই।
তিনি গতকাল শনিবার রাত ৮টার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় বাস থেকে নামার সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে… রাজিউন)। জাতীয় প্রেসক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার রাত ১০টার পর একথা জানানো হয়েছে।
তার বয়স হয়েছিল ৬৫ বছর।
downloadমৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। তার লাশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের (বিএসএমএমইউ) হিমঘরে রাখা হয়েছে।
জগলুল আহমেদ চৌধুরী জাতীয় প্রেস ক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।
জগলুল আহমেদ চৌধুরীর মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটি গভীর শোক প্রকাশ করেছে।
ক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ ও সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ আজ রাতে প্রেরিত এক বার্তায় জগলুল আহমেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশিষ্ট সাংবাদিক ও আন্তর্জাতিক সংবাদ বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।তিনি বলেন, ‘তার মৃত্যুতে দেশ হারালো সাংবাদিকতা জগতের এক উজ্জ্বল তারকা। আমি ব্যক্তিগতভাবে একজন সহপাঠী এবং সত্যিকারের শুভাকাক্সক্ষীকে হারালাম।’

chardike-ad