Search
Close this search box.
Search
Close this search box.

অনলাইনে আইফোন কিনে কাঠ পেলেন ক্রেতা!

iphone

অনলাইনে আইফোন অর্ডার দিয়ে, শখের আইফোনের পরিবর্তে কাঠ পেয়েছেন এক ক্রেতা। ঘটনাটি ঘটেছে ভারতের পুনেতে। আর এ নিয়ে দ্বিতীয়বারের মতো ভুল জিনিস ডেলিভারি দিয়ে আবারও সমালোচনায় অনলাইন শপিং সাইট স্ন্যাপডিল।

chardike-ad

জি নিউজের খবরে বলা হয়েছে, সম্প্রতি অনলাইন শপিং সাইট স্ন্যাপডিল থেকে ২টি আইফোন-৪এস অর্ডার করেছিলেন পুনের দর্শন কাবরা। কিন্তু ডেলিভারি বক্স খুলে দর্শন দেখেন, আইফোনের বদলে স্ন্যাপডিল তাকে দুটি কাঠের টুকরো প্যাক করে পাঠিয়েছে।

ডেলিভারি দিতে আসা ব্যক্তির সামনেই স্ন্যাপডিলের বাক্স খুলেছিলেন দর্শন। ফলে তৎক্ষণাৎ তিনি প্রমাণসহ ও ডেলভারি ব্যক্তির সই নিয়ে স্ল্যাপডিল কর্তৃপক্ষ বরাবর অভিযোগ জানান। এ ঘটনায় স্ন্যাপডিল কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছে এবং বিষয়টি তদন্ত করে দেখার প্রতিশ্রুতি দিয়েছে।

iphone-cheat

যদিও এই প্রথম নয়, এর আগেও এই ধরনের ভুলভাল ডেলিভারি করে খবরের শিরোনামে এসেছিল স্ন্যাপডিল। স্যামসং গ্যালাক্সি কোর টু-এর বদলে একজনকে তারা বাসন মাজার সাবান পাঠিয়েছিল।

তবে শুধু স্ন্যাপডিল নয়, এ রকম বিতর্কিত কাণ্ড সম্প্রতি ঘটিয়েছিল ভারতের আরও একটি অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট। গত মাসে তিনবার ফ্লিপকার্টে পেন ড্রাইভ অর্ডার দিয়ে তিনবারই ফাঁকা বাক্স পেয়েছিলেন এক ক্রেতা।