Search
Close this search box.
Search
Close this search box.

হাসপাতাল থেকে ‘পালালেন’ রিজভী

rijbiরাজধানীর অ্যাপোলো হাসপাতাল ছেড়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তবে হাসপাতাল ছাড়ার বিষয়ে কর্তৃপক্ষ ও পুলিশকে কিছুই জানাননি তিনি।

বুধবার সকালে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবীর খান জানান, গতকাল রাতে হাসপাতাল ছেড়ে বাসায় গেছেন রিজভী।

chardike-ad

অ্যাপোলো হাসপাতালের ডিউটি ম্যানেজার মফিজুল ইসলাম বলেন, আজ ভোর ৪টার পর থেকে রিজভীকে পাওয়া যাচ্ছে না। তিনি হাসপাতালের ১০ম তলায় ছিলেন।

হাসপাতাল ছাড়ার ক্ষেত্রে কোনো আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে কি না—জানতে চাইলে ওই কর্মকর্তা বলেন, কেউ পালিয়ে গেলে, কী করে আনুষ্ঠানিকতা করব?

রিজভীর হাসপাতাল ছাড়ার বিষয়ে ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, আমরা তাকে আটক বা গ্রেপ্তার করিনি। তিনি অসুস্থ ছিলেন। এ কারণে আমরা তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম। তিনি হাসপাতাল ছেড়েছেন, নাকি হাসপাতালে আছেন, তা আমরা জানি না।

গত শনিবার দিবাগত রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভীকে নিয়ে যায়। তাকে ‘অসুস্থ’ দাবি করে একটি অ্যাম্বুলেন্সে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যায় ডিবি।