Search
Close this search box.
Search
Close this search box.

এবার গানের মডেলে দিঘী

Dighi

বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রের পর্দায় অসংখ্যবার দেখা গেলেও এবারই প্রথম কোনো গানের ভিডিওতে মডেল হলেন দিঘি। শুক্রবার ঢাকার পশ্চিম রাজাবাজারে দিঘিদের বাসার ছাদে গানটির শুটিং হয়। `লাল সবুজ` শিরোনামের গানটিতে দিঘির সঙ্গে আরো অংশ নেন তার বাবা অভিনেতা সুব্রত। গানটির ভিডিও নির্মাণ করেছেন জিয়াউদ্দীন আলম।

chardike-ad

এ প্রসঙ্গে দিঘি জানান, `ক্রিকেট নিয়ে কিছুদিন আগে চার ছক্কা হই হই গানটি আমার দারুণ ভালো লাগে। গানটি নিয়ে বাংলাদেশের বিভিন্ন স্কুল-কলেজ এবং বিশ্ববিদ্যালয়ে ফ্লাশমব তৈরি হয়েছিল। আমাদের স্কুলেও হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত না হওয়ায় কিছুটা মন খারাপ হয়। বাংলাদেশ দল পঞ্চমবারের মতো বিশ্বকাপে খেলতে অস্ট্রেলিয়া গেছে। সারাদেশের মানুষ প্রিয় দলের খেলা দেখার জন্য উন্মুখ হয়ে আছে। এদিকে প্রিয় দলকে শুভকামনা জানাতে নানা ধরনের আয়োজন হচ্ছে। লাল সবুজ গানটি তেমন একটি আয়োজন। গানটি শুনে আমার ভালো লাগে। তাই গানটির মডেল হওয়ার প্রস্তাবে রাজি হয়েছি।`

মিউজিক ভিডিওটিতে দিঘি-সুব্রত ছাড়াও আরো মডেল হয়েছেন রিয়াজ, আমিন খান, ইমন, ববি, মিলন, মারুফ, আইরিন, বাঁধন, অমৃতা, বাপ্পি, পরীমনি, জায়েদ খান, মৌসুমী হামিদ, অ্যানি, অন্তু করিমসহ আরো অনেকে।

আহমেদ হুমায়ূনের সুর ও সঙ্গীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নী, আইয়ুব শাহরিয়ার, সাব্বির, রন্টি, লোপা হোসাইন, অরিন, মাসুম, আরিফ ও আহমেদ হুমায নিজে। মিউজিক ভিডিওটি ১৩ ফেব্রুয়ারি ইউটিউব, ফেসবুক, টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে মুক্তি পাবে বলে জানা গেছে।