Search
Close this search box.
Search
Close this search box.

জুয়ার আখড়ায় খালেদ মাহমুদ সুজন

khaled-mahmud
জুয়ার বোর্ডের সামনে দাঁড়িয়ে খালেদ মাহমুদসহ তিনজন। ছবি: মাছরাঙা টিভির সৌজন্যে।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ হারের পর জুয়ার আখড়ায় (ক্যাসিনো) যাওয়ার অভিযোগ উঠে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদের বিরুদ্ধে। বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙায় ক্যাসিনোতে যাওয়ার কথা স্বীকারও করেছেন তিনি।

মাছরাঙার সংবাদে জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারি মেলবোর্নের একটি ক্যাসিনোতে কয়েকজন প্রবাসীর সঙ্গে দেখা গেছে খালেদ মাহমুদ সুজনকে। খবরটি নিয়ে এরই মধ্যে তোলপাড় হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

chardike-ad

টিভি সংবাদে জানা যায়, একটি জুয়ার বোর্ডের সামনে দুজনের সঙ্গে দাঁড়িয়ে জুয়া খেলা দেখছেন তিনি। মাছরাঙা এ বিষয়ে দুজন প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলেছে। তারা দাবি করেন, বাংলাদেশ দলের ম্যানেজারকে জুয়া খেলতে দেখেছেন।

খালেদ মাহমুদ ওই টিভি চ্যানেলকে বলেন, ‘খেলার পর তো আমরা খেতে যাই। সেখানে গিয়েছিলাম খেতে।’ তবে তিনি দাবি করেন, জুয়া খেলায় অংশ নেননি।

এমন ঘটনায় সাধারণত নেতিবাচক প্রভাব পড়ে দলে। খালেদ অবশ্য তা মনে করেন না। তিনি বলেন, ‘আমি তো আর দলে খেলি না। আমার কারণে দলে প্রভাব পড়বে, এমন কিছু নয়। আমার সম্পর্কে খেলোয়াড়দের ভালো ধারণা আছে। মনে করি না, এটা অনেক বড় ইস্যু। আসলে খাওয়ার জায়গার সঙ্গেই ওই ক্যাসিনো।’

প্রসঙ্গত, দলীয় আচরণবিধি ভঙ্গের কারণে কদিন আগেই অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরিয়ে আনে বিসিবি। তবে অনেকের প্রশ্ন, বিশ্বকাপ না খেলেই দেশে ফিরেছেন আল আমিন। দোষ না হয় তার ছিল, কিন্তু খালেদ মাহমুদের কি ম্যানেজারশিপের দায়ভার  নেই? তিনি তো এখনও ম্যানেজার পদেই দিব্যি আছেন। তাছাড়া এ ঘটনায় তার দিকে আঙুল তুলেও কথা বলেনি বিসিবির কেউ।