Search
Close this search box.
Search
Close this search box.

সেলফিতে প্রাণ হারালো ৭ বন্ধু

selfiনৌকায় সেলফি তুলতে গিয়ে প্রাণ হারালো ভারতের সাত যুবক৷ রোববার সন্ধ্যায় মহারাষ্ট্রের নাগপুর থেকে ২০ কিলোমিটার দূরে কুহি তালুকার মঙ্গরুল হ্রদে এ দুর্ঘটনা ঘটে। সোমবার পুলিশ এ খবর জানিয়েছে।

নাগপুর পুলিশ জানায়, রোববার মঙ্গরুল হ্রদের ধারে পিকনিক করতে আসে দশ যুবকের একটি দল৷ তাদের মধ্যে সাতজন ছবি তোলার উদ্দেশে একটি নৌকা ভাড়া করে হ্রদে ভাসেন৷ হ্রদের প্রাকৃতিক ছবি তোলার পাশাপাশি তারা সেলফিও তোলে৷ ছবি তোলার উত্তেজনায় তারা নৌকার পাটাতনের উপর উঠে দাঁড়ান বলেও জানিয়েছেন পাড়ে দাঁড়িয়ে থাকা তাদের তিন বন্ধু।

chardike-ad

ওই তিন বন্ধুর কথায়, ‘গ্রুফি’ তোলার জন্য সন্ধ্যার দিকে সবাই এক সাথে নৌকার পাটাতনের উপর উঠে দাঁড়াতে দেখা যায়৷ তখন নৌকাটি ভারসাম্য হারিয়ে উল্টে যায়৷ চোখের সামনে সাত বন্ধুকে হ্রদের পানিতে তলিয়ে যেতে দেখে চিৎকার করে লোক জড়ো করেন ওই তিনজন৷ পুলিশেও খবর দেয়া হয়৷
পুলিশ জানায়, ঘটনাস্থলে পৌঁছেই হ্রদে তল্লাশি শুরু করা হয়৷ কিন্তু সন্ধ্যার সময় আলো কম থাকায় উদ্ধারকাজ ভালোভাবে চালানো যায়নি।

সোমবার সকালে ফের তল্লাশি শুরু হলে সাতটি মৃতদেহ উদ্ধার করা হয়৷ নিহতরা হলেন, দুই ভাই হার্শল অ্যাডামনে (১৮) ও চেতন অ্যাডামনে (২০) এবং গোবর্ধন থোটে (১৮), রাহুল ওয়ালোদে (২৩), রাম শিভরকর (২৪), মাকসুদ শেখ (২৭), আবদুল সাঈদ (২১)৷ এরা সবাই নাগপুরের আশীর্বাদ নগরের বাসিন্দা।