Search
Close this search box.
Search
Close this search box.

২ রানে হেরে গেল কেকেআর

kkrলো স্কোরিং ম্যাচে চেন্নাইয়ের কাছে ২ রানে হেরে গেল কেকেআরকে। চেন্নাই সুপার কিংসের ১৩৪ রান কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অতিক্রম করার কথা ছিল হেসেখেলে। কিন্তু হলো উল্টো। নির্ধারিত ২০ ওভারে তাদের থামতে হলো ১৩২ রানে।

তবে এই জয় পরাজয়ে পয়েন্ট টেবিলে কোন হেরফের হয়নি। যথারীতি শীর্ষে রয়েছে চেন্নাই। সাত ম্যাচে তাদের জয় ছয়টিতে। পয়েন্ট ১২। সমসংখ্যক ম্যাচে কেকেআরের জয় তিনটিতে। ইডেন গার্ডেনে একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় গৌতম গম্ভীরের দলের পয়েন্ট ৭। পয়েন্ট টেবিলে অবস্থান তিন নম্বরে।

chardike-ad

এদিন ১৩৪ রান তাড়া করতে নেমে শুরুর বিপদ কাটিয়ে নাইটদের কক্ষপথেই রেখেছিলেন প্রায় সব ম্যাচেই ব্যর্থ রবিন উথাপ্পা (১৭ বলে ৩৯)। টপ অর্ডারে মানিশ পান্ডে (১৫), সুরাইয়া কুমার যাদব (১৬), ইউসুফ পাঠানদের (১৩) ছোট ছোট ইনিংসগুলোও জয়ের স্বপ্নই দেখাচ্ছিল কেকেআরকে।

স্বপ্নের পরিধি আরও বড় হয় ডাচ তারকা রায়ান টেন ডেসকাটের ব্যাটে। এদিন তিনি দারুন ছন্দে ছিলেন। কিন্তু লোয়ার অর্ডার ব্যাটসম্যানদের প্রায় সবাই তাকে ক্রিজে রেখে দায়িত্বহীনতার পরিচয় দিয়ে ফিরে গেছেন! স্রোতের বিপরীতে লড়াই করে ডেসকাট ২৮ বলে তিন চার, দুই ছক্কায় ৩৮ রান করে অপরাজিত থাকলে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩২ রান তুলতে সক্ষম হয় নাইটরা। শাহরুখ খানের দল হেরে যায় মাত্র ২ রানে।

এরআগে চেন্নাইয়ের চিদাম্বরণ স্টেডিয়ামে টস জিতে বোলিং বেছে নিয়ে পুরো ফায়দা তুলে নেয় নাইট রাইডার্স। কেকেআরের সম্মিলিত বোলিং আক্রমনের সামনে মহেন্দ্র সিং ধোনির দল নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩৪ রানেই থামতে হয়। ডু প্লেসিস সর্বোচ্চ ২৯ রান করেন ২৯ বলে। বাকিদের মধ্যে ওপেনার ডুয়েন স্মিথ ১৯ বলে ২৫, ব্রেন্ডন ম্যাককালাম ১৪ বলে ১৯, সুরেশ রায়না ১৭ রান করেন। পিযুষ চাওলা এবং আন্দ্রে রাসেল দুজনই ২৬ রান দিয়ে পেয়েছেন ২টি করে উইকেট।