Search
Close this search box.
Search
Close this search box.

সেই মুস্তাফিজেই কাটা পড়লেন রোহিত

mostafiz‘বাংলাওয়াশে’র লক্ষ্য নিয়ে মাঠে নামা ম্যাচে বৃষ্টির কথা মাথায় রেখে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি। ব্যাটে নেমে সতর্ক শুরু করেও মুস্তাফিজের বলে সাজঘরে ফিরেছেন রোহিত শর্মা। এই প্রতিবেদন লেখার সময় ৯ ওভার শেষে এক উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ৫৩।

মিরপুরে ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় তিনটায়। ম্যাচ শুরু হলেও মিরপুরের আকাশে ঘনকালো মেঘ দেখা গেছে। তবে বৃষ্টি এখনো হয়নি।

chardike-ad

তিন ম্যাচ সিরিজে পরপর দুই ম্যাচ ‘মুস্তাফিজ-যাদু’তে জিতে ট্রফি নিশ্চিত করেছে বাংলাদেশ। প্রথম ম্যাচে জয় আসে ৭৯ রানে। দ্বিতীয় ম্যাচে ছয় উইকেটে। বাংলাদেশ আজ জিতলে পরপর তিনটি সিরিজে (জিম্বাবুয়ে, পাকিস্তান, ভারত) প্রতিপক্ষকে হোয়াইটওয়াশ করার নজির গড়বে।

সাইড স্ট্রেইনের কারণে বিশ্রামে রাখা হয়েছে তাসকিনকে আহমেদকে। তার বদলে দলে ঢুকেছেন আরাফাত সানি। অন্যদিকে ভারতীয় দল থেকে জাদেজা এবং ভূবনেশ্বর কুমার বাদ পড়েছেন। দলে ঢুকেছেন বিনি এবং যাদব।

বাংলাদেশ: তামিম, সৌম্য, লিটন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নাসির হোসেন, মাশরাফি (অধিনায়ক), মুস্তাফিজুর, রুবেল, সানি।

ভারত: শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি,সুরেশ রায়না, ধোনি (অধিনায়ক), যাদব, অশ্বিন, বিনি,ধাওয়ান কুলকার্নি, অক্ষর প্যাটেল, আম্বতি রাইডু।