Search
Close this search box.
Search
Close this search box.

স্বামীর বয়স ৩৬, স্ত্রীর মাত্র ৬!

Marriegeএবার ৩৬ বছরের বরের সঙ্গে বিয়ে হল ছয় বছরের কনের! অবিশ্বাস্য হলেও ভারতের রাজস্থানে সম্প্রতি এমনই একটি বিয়ের ঘটনা ঘটেছে।

গত ২৩ জুন চিতোরগড়ের গাংরা গ্রামের এক মন্দিরে গোপনে ৩৬ বছরের রতনলাল জাঠ তার সম্প্রদায়ের ৬ বছর বয়সী এক শিশুকে বিয়ে করেন।

chardike-ad

তবে শেষরক্ষা হয়নি। পুলিশ ঠিকই খবর পেয়ে আটক করে রতন লালকে। সেই সঙ্গে নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন। সদর মহকুমা শাসকের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ব্যাপারে দ্রুত প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে কমিটিকে।

গাংরার পুলিশ পরিদর্শক জ্ঞানেন্দ্র সিং বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদমাধ্যমে বিয়ের ছবি ছড়িয়ে পড়লে ঘটনা তদন্তে একটি দল পাঠানো হয়। পরে সত্যতা নিশ্চিত হলে রতন লালকে ‘বাল্যবিবাহ প্রতিরোধ আইন-২০০৬’ এর অধীনে আটক করা হয়।

Marriegeতিনি আরো জানান, বয়স বেড়ে যাওয়ায় পাত্রী খুঁজে পাচ্ছিলেন না রতন লাল। তাই নিজের সম্প্রদায়ের মধ্যেই ওই মেয়েটিকে বিয়ে করেছেন বলে জেরার মুখে তিনি স্বীকার করেন।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানানো হয়, রাজস্থানের এই সম্প্রদায়ের মধ্যে এ ধরনের বিয়ের রেওয়াজ আছে। তাই প্রতিবেশীরাও বিয়ে বন্ধের চেষ্টা করেনি।

রাজস্থানের পুলিশ জানায়, বিয়েতে দালালি করেন ৫১ বছরের জামুনি ভাই। এ জন্য তিনি প্রায় তিন হাজার টাকা ঘুষ নেন। তাকে খুঁজছে পুলিশ। শুধু এ বিয়েই নয়, গাংরায় এমন আরো বাল্যবিবাহের ঘটকালিও তিনি করে থাকেন।

এরকম আরো কিছু নিউজ


## পৃথিবীর সবচেয়ে কুৎসিত ব্যক্তির প্রেমকাহিনী!

##  মক্কায় বিমানের চেয়ে মোটরসাইকেলের ভাড়া বেশি

## এবার রোবটের হাতে মানুষ খুন!

## পাহাড়ে দুধের ঝর্ণা!

## রোজা না রাখায় ফাঁসি