Search
Close this search box.
Search
Close this search box.

সিরিজ বাঁচানোর লক্ষ্যে মাঠে নামছে টাইগাররা

bangladesh-southafricaসিরিজ বাঁচানোর লক্ষ্যে আর কিছুক্ষণের মধ্যে মাঠে নামবে টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে দুপুর ১টায়। আজ হারলে দক্ষিণ আফ্রিকা ২-০তে সিরিজ নিজেদের করে নেবে। ক্রিকেটের এই ক্ষুদ্রতম সংস্করণে সিরিজ বাঁচানোর এটাই শেষ সুযোগ টাইগারদের। প্রথম ম্যাচের ভুলগুলো শুধরে আজ অবশ্যই জয়ের লক্ষ্যে খেলবে বাংলাদেশ।

সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকার। তিনি বলেন, পরিকল্পনা অনুযায়ী সব বিভাগে কাজ করতে পারলে আজ জয় আমাদের ঘরেই আসবে।

chardike-ad

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকাকে মাত্র ১৪৮ রানে গুটিয়ে ফেলেও ব্যাটিং ব্যর্থতায় ৫২ রানের বিশাল ব্যবধানে হারের লজ্জা পায় বাংলাদেশ। এত বড় ব্যবধানে হারলেও আক্রমণাত্মক ক্রিকেট থেকে সরে আসছে না স্বাগতিকরা। টপ অর্ডারকে আরো দায়িত্ব নেয়ার পাশাপাশি আগের ম্যাচের যেসব পরিকল্পনা কাজে লাগানো যায়নি, আজ সেগুলো বাস্তবায়ন করার ওপর জোর দিচ্ছে বাংলাদেশ। এমনটাই জানিয়েছেন সৌম্য সরকার।

উইকেটে পরিবর্তনের সম্ভাবনা নেই। প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বোলিংয়ে সুবিধা পেয়েছিলেন আরাফাত সানি-সাকিবরা। স্পিন আক্রমণে আজ একটি পরিবর্তন নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ। জুবায়ের হোসেনকে একাদশে রেখে বোলিংয়ে বৈচিত্র্য বাড়াতে পারে তারা।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ :
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, লিটন কুমার দাস, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, সোহাগ গাজী/জুবায়ের হোসেন ও আরাফাত সানি।

খেলাটি সরাসরি দেখুনঃ www.banglatelegraph.com/live-cricket

অথবাঃ www.banglatelegraph.com/cricket-live-streaming

সর্বশেষ স্কোর জানতেঃ www.banglatelegraph.com/live-cricket-score