Search
Close this search box.
Search
Close this search box.

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

bangladeshমিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডেতে দ. আফ্রিকার বিপক্ষে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি মুর্তজা।

নতুন করে বৃষ্টি না হলে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ওয়ানডের খেলা শুরু হবে বিকেল ৫টা ৪০ মিনিটে। দুই আম্পায়ার এবং ম্যাচ রেফারী মাঠ পরিদর্শন শেষে এই তথ্য জানায়। বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু না হওয়ায় ডার্ক ওয়ার্থ লুইস পদ্ধতিতে খেলা ৪০ ওভারে নামিয়ে আনা হয়েছে।

chardike-ad

এদিকে দুদলের খেলোয়াড়রা মাঠের দুই প্রান্তে ওয়ার্মআপ করছে। গ্রাউন্ডসম্যানরা মাঠ পরিচর্যার শেষ কাজ করে যাচ্ছে।

এর আগে সকাল থেকে টানা বৃষ্টির পর বেলা সাড়ে ৩টার দিকে বৃষ্টি থেমে যায়। মিরপুর শে-ই-বাংলা স্টেডিয়ামে ৩টা ৫৫ মিনিটের দিকে গ্রাউন্ডসম্যানরা উইকেট থেকে কভার সরানো শুরু করে।

সকাল থেকেই স্টেডিয়ামে গুঁড়িগুঁড়ি বৃষ্টি কারণে মিরপুরের উইকেট ঢাকা ছিল। আগের দুই দিনও টানা বৃষ্টিতে ঢাকা ছিল শের-ই-বাংলা স্টেডিয়ামের উইকেট।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, লিটন দাশ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, জুবায়ের হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান।

দ. আফ্রিকা একাদশ: হাসিম আমলা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রিলে রুশো, ফাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, জেপি ডুমিনি, কাইল অ্যাবট, কাগিসো রাবাদা, ক্রিস মরিস, ফারহান বেহারদিয়েন ও ইমরান তাহির।