Search
Close this search box.
Search
Close this search box.

বাস মিস করে লিফট চাইছেন সচিন!

sachininবাড়ি ফেরার পথে লাস্ট বাসটা মিস করেছেন। এই অবস্থায় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে বাসস্ট্যান্ডে। ভাবছেন, যদি কোনও গাড়ি লিফট দেয়! এমন ঘটনা হামেশাই ঘটে থাকে আমাদের রোজকার জীবনে। কিন্তু এমনটা যে তাঁর জীবনেও ঘটতে পারে, তা বোধহয় ভেবে উঠতে পারেননি ভারতীয় ক্রিকেটের ভগবান।

সচিন টেন্ডুলকার। উইম্বলডন দেখতে গিয়েছেন ইংল্যান্ডে। খেলা দেখে ফেরার সময় কখন যে শেষ বাসের সময় হয়ে গিয়েছে, তা আর খেয়াল করতে পারেননি খেলা অন্তপ্রাণ এই মানুষটি। অক্সফোর্ডশায়ারের গ্রেট হ্যাসলেতে গিয়ে দেখেন, তাঁকে ফেলেই চলে গিয়েছে লাস্ট বাস। দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকেও ফেরার জন্য কিছুই পাচ্ছিলেন না। এমন পরিস্থিতিতে এর আগে হয়তো পড়তে হয়নি মাস্টার ব্লাস্টারকে। ২২ গজে তাঁর ব্যাটই শেষ কথা বললেও, এ ক্ষেত্রে কিছুটা দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পড়েন সচিন।

chardike-ad

তখন ত্রাতা হিসেবে তাঁর মাথায় প্রথমেই আসে তাঁর ভক্তদের কথা। তাঁর ওই পরিস্থিতির ছবি তুলে, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভক্তদের উদ্দেশে সচিন টুইটে লেখেন, ‘অক্সফোর্ডশায়ারের গ্রেট হ্যাসলে আছি। শেষ বাসটা মিস করেছি। কেউ কি আমায় লিফট দেবেন?’ মাস্টার ব্লাস্টারের অনুরোধ পেয়েই সঙ্গে সঙ্গে সাহায্যের আশ্বাস দিয়ে রিপ্লাই পাঠান ভক্তরা।

এই সময়