Search
Close this search box.
Search
Close this search box.

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট বাংলাদেশে

Cricketআইসিসি অনূর্ধ্ব-১৯ ওয়ার্ল্ড কাপ-২০১৬ বাংলাদেশে অনুষ্ঠিত হবে। আগামী বছর ২০ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত এ খেলা অনুষ্ঠিত হবে। বিশ্বের ১৬টি দেশের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল এতে অংশগ্রহণ করবে।

এছাড়া ইন্টারন্যাশনাল কমিটি অব দ্যা রেডক্রস ঢাকা’র উদ্যোগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সার্বিক সহযোগিতায় আগামী ২ সেপ্টেম্বর থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত যুক্তরাজ্য, ভারত, পাকিস্তান, আফগানিস্তান এবং বাংলাদেশের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট দলের অংশগ্রহণে বাংলাদেশে অনুষ্ঠিত হবে ‘আইসিআরসি ইন্টারন্যাশনাল ক্রিকেট টুর্নামেন্ট ফর পিপল উইথ ফিজিক্যাল ডিজএভলড’ নামে একটি আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট।

chardike-ad

আন্তর্জাতিক টুর্নামেন্ট দুটি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে এক আন্তঃমন্ত্রণালয় সভা রোববার যুব ও ক্রীড়া সচিব নূর মোহাম্মদ এর সভাপতিত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় এই টুর্নামেন্টগুলো সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার নিমিত্ত সংশ্লিষ্ট মন্ত্রণালয়/সংস্থা/ বিভাগ/দফতরসমূহের সহযোগিতা কামনা করা হয়। সভায় খেলা চলাকালীন সময়ে দেশী বিদেশি খেলোয়াড় ও কর্মকর্তাদের সার্বিক নিরাপত্তা ও খেলার মাঠে আইন-শৃঙ্খলা রক্ষার প্রয়োজনীয় ব্যবস্থা নিশ্চিত করার উপর গুরুত্ব প্রদান করা হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিজাম উদ্দিন চৌধুরীসহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়, সংস্থা ও বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত সভায় উপস্থিত ছিলেন।