Search
Close this search box.
Search
Close this search box.

পারলেন না পড়শী পেরেছেন ঐশী

porsi-oisiপড়শী ও ঐশী দুজনের নামের শেষের অক্ষরের মতো মিল রয়েছে তাদের পড়াশুনারও। দুজনই এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মিলটা আর রইলো না। দুজনে পরীক্ষায় অংশ নিলেও দুজনের ফলাফল এক নয়।

আজ ৯ আগস্ট উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে ঐশী জিপিএ ৫ পেয়ে বেশ আনন্দিত। নোয়াখালি সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন ঐশী। অন্য দিকে পড়শী জিপিএ ৪.৬৭ পেয়েছেন। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের কমার্স বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নেন তিনি।

chardike-ad

সাবরিনা পড়শী ২০০৮ সালে ক্ষুদে গানরাজ-এ ২য় রানার আপ হওয়ার মাধ্যমে সংগীতাঙ্গনে কর্মজীবন শুরু করেন। ২০০৯ সালে তার একক অ্যালবাম পড়শী এর কাজ শুরু করেন। তিনি ৫ সংগীত পরিচালকের সঙ্গে অ্যালবাম তৈরির কাজও করেন।

অ্যালবামটি ২০১০-এর ঈদুল ফিতরে মুক্তি পায়। প্রথম অ্যালবামের পর তিনি ২০১১ থেকে প্লেব্যাকের কাজ করছেন। ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি প্রকাশিত হয় তার দ্বিতীয় একক অ্যালবাম পড়শী ২। ২০১২ সালে পড়শী ‘বর্ণমালা’ নামে একটি ব্যান্ডদল গঠন করেন। ২০১৩ সালের ঈদুল ফিতরে তার তৃতীয় একক অ্যালবাম পড়শী ৩ প্রকাশিত হয়। এই অ্যালবামের জনম জনম, হৃদয় আমার, লাভ স্টেশন শিরোনামের গানগুলো বেশ জনপ্রিয়তা পায়।

কণ্ঠশিল্পী ঐশী’র প্রথম একক অডিও অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’। ঐশী’র সঙ্গে ২টি গানে সহ শিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন ইমরান। গীতিকার রবিউল ইসলাম জীবনের কথায় অ্যালবামটির সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান। রোমান্টিক ও মেলোডি ধাঁচের অ্যালবামটিতে মোট ১১টি গান রয়েছে। অ্যালবামটির উল্লেখযোগ্য কয়েকটি গান হলো- তুমি চোখ মেলে তাকালে, মুঠো মুঠো ভালোবাসা, জানিনা জানিনা, মনে মনে প্রেমে পড়েছি ইত্যাদি।

এরকম আরো কিছু নিউজঃ


## ১৮ পেরুলেই প্রেম করবেন পড়শী

## চমক নিয়ে আসছেন পড়শী

## অবশেষে দেশ ছেড়ে চলে গেলেন হ্যাপি!

## নতুন চমক নিয়ে হ্যাপি

## সবচেয়ে দামি আইটেম গার্ল হ্যাপি!