Search
Close this search box.
Search
Close this search box.

আবারো হাসপাতালে নায়করাজ

razzakবাংলা চলচ্চিত্রের নায়করাজ রাজ্জাক আবারো হাসপাতালে। বুধবার সকালে তিনি শ্বাসকষ্ট ও ইনসোমনিয়ায় আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে যান।

হাসপাতালের জরুরি বিভাগের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে তাকে ভর্তি করানো হয়নি। নায়করাজের স্ত্রী রাজলক্ষী ও ইউনাইটেড হাসপাতালের চিফ অব কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার এ তথ্য জানিয়েছেন।

chardike-ad

এ বিষয়ে রাজ্জাকের সহধর্মীনী রাজলক্ষী বলেন, বুধবার সকালে ঘুম ভাঙার পরে শ্বাসকষ্ট অনুভব করার পরে তিনি (রাজ্জাক) হাসপাতালে গেছেন। তিনি হাসপাতালে ভর্তি হননি তবে সেখানে চিকিৎসা নিচ্ছেন।

রাজ্জাককে হাসপাতালে পর্যবেক্ষণ বিষয়ে ডা. শাগুফা আনোয়ার বলেন, সকালে হাসপাতালে আসেন রাজ্জাক। এরপর তার শারীরিক অসুস্থতা বিষয়ে পরীক্ষার পরে তার শ্বাসকষ্ট ও ইনসোমনিয়ার বিষয়টি নিয়ে আমরা পর্যালোচনার পরে তাকে আমরা পর্যবেক্ষণে নেই। বিষয়টি সেরকম গুরুতর কিছু নয়। কয়েকদিন আগেও তিনি বাসায় ফেরার পরে আবার হাসপাতালে এসেছিলেন শ্বাসকষ্ট নিয়ে।

প্রসঙ্গত, গত ২৬ জুন সন্ধ্যায় বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি হন রাজ্জাক। এরপর বক্ষব্যাধি বিশেষজ্ঞ প্রফেসর ডা. আদনান ইউসুফের তত্ত্বাবধানে তাকে চিকিৎসা দেয়া হয় এবং আইসিউতে ভর্তি করা হয়। এরপর ভেন্টিলেটরের মাধ্যমে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের ব্যবস্থা করা হয়।

এরপর ২৮ জুন বক্ষব্যাধি, হৃদরোগ, মেডিসিন ও কিডনি বিশেষজ্ঞদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়। এরপর সুস্থ হয়ে তিনি বাসায় ফিরেন। নায়করাজ রাজ্জাক দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনি জটিলতায় ভুগছেন।