cosmetics-ad

ক্রিকেটার শাহাদতকে গ্রেপ্তারে পুলিশের অভিযান

sahadat

জাতীয় দলের ক্রিকেটার শাহাদত হোসেন ও তার স্ত্রীর বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মামলা করা হয়েছে। খন্দকার মোজাম্মেল হক নামে মিরপুরের এক বাসিন্দা বাদী হয়ে রবিবার দিবাগত রাতে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি করেন।

উদ্ধারকৃত গৃহকর্মীর নাম হ্যাপি। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মিরপুর বিভাগ পুলিশের উপ-কমিশনার কাইয়ুমুজ্জামান খান জানান, মামলার আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করা হয়েছে। এর আগে শরীরে ও চোখে আঘাতের চিহ্নসহ ১১ বছর বয়সি হ্যাপিকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা।

শিশুটির অভিযোগ, সে জাতীয় দলের ক্রিকেটার শাহাদত হোসেনের বাসায় গৃহকর্মী ছিল। শাহাদত ও তাঁর পরিবারের লোকজন তাঁর ওপর নির্যাতন করেছে। হ্যাপি জানিয়েছে, শাহাদতের পরিবারের নির্যাতনের কারণে সে বাসা থেকে পালিয়েছে।

মিরপুর মডেল থানার সহকারী উপপরিদর্শক সালাম বলেন, ক্রিকেটার শাহাদত আজ রবিবার দুপুরের দিকে থানায় এসে কাজের মেয়ে নিখোঁজ হওয়ার সাধারণ ডায়েরি করেছেন।

এ ব্যাপারে শাহাদত হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন ধরে কেউ কথা বলেননি। একপর্যায়ে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।