cosmetics-ad

শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য যে আইসক্রিম!

peculiar-ice-creame

আইসক্রিম দেখলেই বাচ্চারা হামলে পড়বে, এটাই স্বাভাবিক। কিন্তু আপনি কী জানেন, এমন একটি আইসক্রিম আছে যা বাচ্চারা তো খেতেই পারবে না, বড়রাও খেতে পারবেন একটি চুক্তিনামায় সই করার পরেই!

ডেলাওয়ারের রেহোবেথ বিচের একটি আইসক্রিমের দোকান আছে, যেখানে এই ভয়াবহ আইসক্রিম পাওয়া যায়। এই দোকানের মালিক চিপ হার্নের মাথায় আসে ভীষণ ঝাল একটি আইসক্রিম তৈরির চিন্তা। এই আইসক্রিম অবশ্য বেশ ব্যবসাসফল। নেহায়েত কৌতুহল থেকেই সপ্তাহে ২০০ জনের মতো মানুষ এই ঝাল আইসক্রিম খেতে আসেন।

কী দিয়ে তৈরি হয় এই আইসক্রিম? প্রথমে নেহায়েতই সাদাসিধে ভ্যানিলা আইসক্রিম এবং স্ট্রবেরি সস দিয়ে শুরু করা হয়। কিন্তু এই স্ট্রবেরি সসের সাথে মেশানো হয় হট সস এবং পৃথিবীর সবচাইতে ঝাল মরিচগুলো। এই আইসক্রিম যারা খেতে চান, তাদেরকে প্রথমেই একটি চুক্তিনামায় সাক্ষর করতে হয়। এতে লেখা আছে, “জেনে রাখুন যা ভেতরে যাবার সময়ে কষ্ট দেয় তা বের হবার সময়েও কষ্ট দেবে!” সাক্ষর করার পরেই কেবল এই ভয়ংকর আইসক্রিম খেতে পারবেন আপনি।

শুধুমাত্র ১৮ বছর বয়সের ওপরে এবং ৬৫ বছরের নিচের বয়সের মানুষেরা এই খাবারটি চেখে দেখতে পারবেন। বাকিদের জন্য এটা নিষিদ্ধ। সম্প্রতি পিটসবুর্গ থেকে আসা এক টুরিস্ট এই আইসক্রিম চেখে দেখার পর বলেন, পুরো আইসক্রিম কোনটা শেষ করতে গেলে শুধু চুক্তিনামা না, তার নামে একটা শোক সংবাদ লেখা হয়ে যাবে।