Search
Close this search box.
Search
Close this search box.

রাজন হত্যা: সিলেটে নেয়া হচ্ছে কামরুলকে

kamrulশিশু রাজন হত্যাকাণ্ডের মূল হোতা কামরুলকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ হেডকোয়ার্টারের সহকারী পুলিশ মহা-পরিদর্শক (মিডিয়া) নজরুল ইসলাম। বৃহস্পতিবার বিকেলে সোয়া চারটায় বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

নজরুল ইসলাসম বলেন, কামরুলের মামলাটি যেহেতু সিলেটে তাই তাকে সিলেটে নেয়া হচ্ছে। পরে তাকে সিলেটের আদালতে তোলা হবে বলে জানান তিনি।

chardike-ad

কামরুল বিদেশে পলানোর ক্ষেত্রে পুলিশের কোন ব্যর্থতা আছে কি-না সংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তিন জনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে এবং ইতোমধ্যে তাদেরকে বরখাস্তও করা হয়েছে। তিন জনের ব্যর্থতার দায় পুরো ডির্পাটমেন্ট নেবে না বলে জানান তিনি।

নজরুল ইসলাম বলেন, সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বন্দী বিনমিয় চুক্তি না থাকায় ইন্টারপুলের সাহায্যে কামরুলকে দেশে আনতে হয়েছে।

তিনি জানান, এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ১৩ আসামির মধ্যে ১১ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি আমরা। বাকি দু`জনকেও দ্রুত গ্রেফতার করা হবে। রাজন হত্যাকাণ্ডের চূড়ান্ত বিচার অল্প সময়ের মধ্যে হবে বলে আমরা আশাবাদী।

এর আগে, বৃহস্পতিবার বেলা সোয়া তিনটার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে পুলিশের তিন কর্মকর্তা কামরুল ইসলামকে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।