Search
Close this search box.
Search
Close this search box.

অপহরণ মামলায় গ্রেফতার অভিনেত্রী তানিন

tanin‘তানিনের সঙ্গে নানা ছেলেদের অবৈধ সর্ম্পক ছিল। ঢাকার বিভিন্ন হোটেলে ছেলেদের সঙ্গে থাকতো। আমাকেও সঙ্গে নিয়ে যেত। আমাকে অন্য রুমে রাখতো। এ ছাড়া কক্সবাজার, চট্টগ্রাম, সাভারের বিভিন্ন হোটেলে যেত। অসামাজিক কাজ করার জন্য আমাকেও অফার করেছে। আমি রাজি হইনি।’ এ ভাবেই গণমাধ্যমকে এ সব কথা বলেন অভিনেত্রী তানিনের পার্লারের কর্মচারি টুনি।

টুনি আরো জানান, অবৈধ কর্মকান্ড সম্পর্কে তানিনের প্রেমিককে অবহিত করায় তাকে নির্যাতন করে বাসায় আটকে রাখা হয়। বিষয়টি টুনি তার পরিবারের লোকজনদের জানালে টুনির পরিবার সবুজবাগ থানায় অভিযোগ করে।

chardike-ad

তিনি বলেন, ‘২৭ অক্টোবর আমার বাসায় এসে আমাকে মারতে মারতে তার বাসায় নিয়ে যায়। আমাদের বাসা কাছাকাছি হওয়ায় বিষয়টি আমার পরিবারের লোকজনও জানতে পারে। তারা পুলিশকে আমাকে আটকে রাখার খবর জানালে ২৮ অক্টোবর দুপুরে সবুজবাগ থানা পুলিশ তানিনের বাসা থেকে আমাকে উদ্ধার করে এবং তানিনসহ মোট তিনজনকে গ্রেফতার করে।’

সবুজবাগ থানার কর্মকর্তা রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে রফিকুল ইসলাম বলেন, ‘২৮ অক্টোবর দুপুর ২টার দিকে তানিন ও তানিনের মাসহ মোট তিনজনকে গ্রেফতার করা হয়। তাদেরকে ২৯ অক্টোবর চালান দেয়া হয়।’

টুনি জানান, তিনি গত সাত মাস ধরে তানিনের বিউটি পার্লারে কাজ করছেন। সেই সুবাদে টুনি, তানিন সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

তানিন ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দাতেও সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে অবাস্তব ভালোবাসা, মাটির পরী, স্বপ্নের সাথী, মাস্তান পুলিশ প্রভৃতি।(রাইজিংবিডি)