Search
Close this search box.
Search
Close this search box.

টি-টোয়েন্টি দলে ব্যাপক পরিবর্তন!

bangladesh-teamতিন ম্যাচে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার বাদেই মাঠে গড়াবে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আর সেই দুই ম্যাচের স্কোয়াড থেকে বাদ পড়েছেন সর্বশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের স্কোয়াডে দলে ছিলেন এমন পাঁচজন ক্রিকেটার এই দুই ম্যাচে সুযোগ পাচ্ছেন না।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক কমিটি বুধবার রাতেই ১৪ সদস্যের বাংলাদেশ স্কোয়াড ঘোষণা করেছে। সন্তানের জন্ম উপলক্ষে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান এবং ইনজুরিতে থাকা সৌম্য সরকার ও রুবেল হোসেন নেই স্বাভাবিকভাবেই। সাথে নেই রনি তালুকদার, সোহাগ গাজী।

chardike-ad

বাদ পড়া খেলোয়াড়দের পরিবর্তে দলে এসেছেন এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি, ইমরুল কায়েস এবং মাহমুদউল্লাহ রিয়াদ। এর মধ্যে রিয়াদ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অনুপস্থিত ছিলেন ইনজুরির কারণে।

জানিয়ে রাখা ভাল, ইমরুল কায়েস সর্বশেষ ২০১১ সালের নভেম্বরে এই ঢাকার মাটিতেই সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচে দেখা গিয়েছিল ইমরুল কায়েসকে। আর আল আমিন ২০১৪ সালে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের স্কোয়াডে দলে থাকলেও বৃষ্টিতে সেই ম্যাচ পরিত্যক্ত হয়েছিল।

টি-টোয়েন্টির বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, নাসির হোসেন, সাব্বির রহমান রুম্মান, জুবায়ের হোসেন লিখন, আরাফাত সানি, আল আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি।