Search
Close this search box.
Search
Close this search box.

দুইমাস পর দেশে ফিরলেন খালেদা জিয়া

khaleda-zIaদুইমাসের বেশি সময় লন্ডনে অবস্থান শেষে আজ শনিবার দেশে ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিকেল ৫টা ১০ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। পরে সাড়ে ৫টার দিকে ভিআইপি গেট দিয়ে বের হয়ে তিনি বাসার উদ্দেশ্যে রওনা দেন।

এর আগে শুক্রবার বাংলাদেশ সময় শনিবার ভোর ৪টা ১০ মিনিট এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে লন্ডনের হিথ্রো বিমানবন্দর ত্যাগ করেন খালেদা জিয়া।

chardike-ad

সেখানে খালেদা জিয়াকে বিদায় জানান তার বড় ছেলে তারেক রহমান, ছেলের স্ত্রী ডা. জোবায়দা রহমান, ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, তার তিন নাতনী, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদসহ অন্য নেতাকর্মীরা।

বিমানবন্দরের বাইরে দলের সিনিয়র নেতা মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, শাহ মোয়াজ্জেম হোসেন, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আলতাফ হোসেন চৌধুরী, আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, ওসমান ফারুক, খন্দকার মাহবুব হোসেন, আহমেদ আজম খান, মোহাম্মদ শাহজাহান, মাহবুব উদ্দিন খোকন, ফজলুল হক মিলন, গোলাম আকবর খন্দকার, আসাদুজ্জামান রিপন, খায়রুল কবীর খোকন জয়নুল আবদিন ফারুকসহ নেতৃবৃন্দ খালেদা জিয়াকে অভ্যর্থনা জানান।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন যান বিএনপি চেয়ারপারসন। সেখানে বড় ছেলে তারেক রহমান ও ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করেন তিনি। প্রায় দুই মাসেরও বেশি সময় ধরে তার চোখ ও পায়ের চিকিৎসা শেষে অবশেষে দেশে ফিরলেন তিনি।