Search
Close this search box.
Search
Close this search box.

সিউলে কাল মঞ্চ মাতাবেন কন্ঠশিল্পী রিংকু ও লুইপা

luipaপ্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় গান গাইতে সিউলে পৌঁছেছেন জনপ্রিয় ক্লোজআপ ওয়ান কন্ঠশিল্পী রিংকু এবং চ্যানেল আই সেরা কন্ঠ লুইপা। আগামীকাল বিসিকে আয়োজিত বিজয় দিবস উৎযাপন এবং বিসিকে এওয়ার্ড অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাইবেন জনপ্রিয় এই দুই শিল্পী। রবিবার সকাল এগারটায় শুরু হতে যাওয়া অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক অনুষ্ঠানের মূল আকর্ষণও রিংকু এবং লুইপা। প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় গান গাইতে আসছেন জনপ্রিয় এই দুই শিল্পী।

rinku 2রিংকু প্রথমবারের মতো আয়োজিত ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার সেরা দশে ছিলেন। এরপর থেকে লালন এবং লোকগান নিয়ে পেয়েছেন জনপ্রিয়তা। সম্পর্ক নামে একটি গানের স্টুডিও করেছেন রিংকু।  নানাজন নানা দিকে গেলেও রিংকু লেগে আছেন লালন, লোকগান নিয়ে।

chardike-ad

luipa 2চ্যানেল আইয়ের সেরা কণ্ঠশিল্পী লুইপা গানের পাশাপাশি উপস্থাপনা, স্টেজ শো, রেডিও টেলিভিশনে লাইভ স্টেজ শোসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডে ব্যস্ত রয়েছেন। চ্যানেল আইয়ে গানে গানে সকাল শুরু অনুষ্ঠানটির নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। গত ঈদে ‘ছায়াবাজি’ নামে একটি এলবামও বাজারে এসেছে লুইপার।

বিজয় দিবস দিবস উৎযাপন ও বিসিকে এওয়ার্ড অনুষ্ঠানে যেভাবে যাবেন

সিউল সাবওয়েতে দুই নাম্বার লাইনের ওলজিরো ১গা স্টেশনে নেমে ৫নাম্বার এক্সিট বের হয়ে একটু সামনে গেলেই কেইবি হানা ব্যাংকের হেড অফিস। ওখানে স্বেচ্ছাসেবকদের সহায়তায় আপনি অনুষ্ঠানস্থলে পৌঁছতে পারবেন।