sentbe-top

ডিএনএ টেস্টে মিললো কিমের পিতৃত্বের প্রমাণ

কোরিয়ান অভিনেতা কাম সংগীতশিল্পী কিম হিউন জুংয়ের (২৯) সন্তান জন্ম দিয়েছেন বলে যে দাবী তাঁর কথিত প্রাক্তন প্রেমিকা করেছিলেন, ডিএনএ পরীক্ষায় সেটির সত্যতা মিলেছে বলে জানা গেছে।

সিউল ন্যাশনাল ইউনিভার্সিটির মেডিক্যাল কলেজে ওই টেস্ট সম্পন্ন হয়। এরপর গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা জানান, “এটি এখন প্রায় নিশ্চিত যে ওই শিশুটি কিমেরই পুত্র।” এ সময় ওই কর্মকর্তা এ ব্যাপারে ৯৯.৯৯৯ ভাগ নিশ্চিত হওয়ার দাবী করেন।

kim hyun joong

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে ছই (৩১) নামের এক কোরিয়ান নারী এই নবজাতকের জন্ম দেন। আদালতের নির্দেশে গত ৯ ডিসেম্বর উল্লেখিত প্রতিষ্ঠানে কিম এবং বাচ্চার ডিএনএ পরীক্ষা করা হয়।

এই পরীক্ষার আগে কিম জানিয়ছিলেন যে যদি প্রমাণিত হয় যে তিনিই এই শিশুর জনক তবে নবজাতকের যাবতীয় দায়িত্ব তিনি গ্রহণ করতে প্রস্তুত আছেন।

প্রসঙ্গত, গত এপ্রিলে ছই কিমের বিরুদ্ধে নির্যাতন ও গর্ভপাতে বাধ্য করার অভিযোগ এনে ১৬০ কোটি উওনের (১৯ লাখ মার্কিন ডলার) ক্ষতিপূরণ মামলা দায়ের করেন।

কিম ২০০৯ সালে বয়েজ ওভার ফ্লাওয়ার্স ও প্লেফুল কিস নামে দুটি টিভি নাটকে অভিনয় করে প্রথমবারের মতো আলোচনায় আসেন। কোরিয়ার নামকরা ব্যান্ড এসএস৫০১-এর এই অন্যতম সদস্য বর্তমানে বাধ্যতামূলক সেনা প্রশিক্ষণে আছেন।

 

sentbe-top