Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়া আসছেন বাপ্পা, ঝিলিক

bappaবাংলাদেশের জনপ্রিয় সংগীত বাপ্পা মজুমদার কোরিয়া আসছেন। আজ তোমার মন খারাপ মেয়ে, দিন বাড়ি যায়, সব হৃদয়ে প্রেম থাকেনা, আমি চিনিগো চিন ওগো বিদেশিনীসহ অসংখ্য গানের জন্য বিখ্যাত এই শিল্পী আগামী ২২’ মে রবিবার সিউলে গাইবেন হাজার হাজার বাংলাদেশীকে আনন্দ দিতে।

সিউলের কেইবি ব্যাংকে’র মিলনায়তনে বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া আয়োজিত বাংলাদেশ উৎসবে যোগ দিবেন বাংলাদেশের গুণী এই সঙ্গীতশিল্পী। উপমহাদেশের বিখ্যাত সঙ্গীতজ্ঞ বারীণ মজুমদারের ছেলে বাপ্পা মজুমদার একাধারে সঙ্গীতশিল্পী, গীতিকার এবং সুরকার।

chardike-ad

তার জনপ্রিয় এ্যালবামগুলোর মধ্যে তখন ভোর বেলা, কোথাও কেউ নেই, রাতের ট্রেন, ধুলো পড়া চিঠি, ক’দিন পরে ছুটি, বেঁচে থাক সবুজ উল্লেখযোগ্য।

বাপ্পা মজুমদার চ্যানেল ওয়ানে টেলিভিশন অনুষ্ঠান দ্য ওয়ান, অ্যা মিউজিকাল টক শো-এর উপস্থাপনা করেছেন। এছাড়া স্টেজ শো, টিভিতে সরাসরি গানের অনুষ্ঠানসহ গানের জগতে তার বিচরণ সব জায়গায়।

আসছেন সেরাকন্ঠ ঝিলিক

বাংলাদেশ উৎসবে আসছেন’চ্যানেল আই সেরা কণ্ঠ’ বিজয়ী জানিতা আহমেদ ঝিলিক। চার বছর বয়স থেকেই তিনি নিয়মিত সঙ্গীতচর্চা করছেন। এরইমধ্যে তার দুটি অ্যালবাম প্রকাশিত হয়েছে। প্রথম একক অ্যালবাম ‘আমার কি দোষ’এবং  দ্বিতীয় একক ‘ঝিলিক’বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। পড়াশোনার ফাঁকে ফাঁকে তিনি লাইভ প্রোগ্রাম ও স্টেজ শোও নিয়মিত করছেন। দেশের প্রায় সব জেলাতেই ঝিলিকের স্টেজ শো করা হয়ে গেছে। দেশের বাইরের তালিকাও বেশ দীর্ঘ। এ পর্যন্ত তিনি আমেরিকা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, অস্ট্রিয়া, সুইডেন, দুবাই এবং কাতারে স্টেজ শো করেছেন।