Search
Close this search box.
Search
Close this search box.

ইসো সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্টে সুপার সিক্সারস ভয়েস চ্যাম্পিয়ন

super-six-boyesদক্ষিণ কোরিয়ায় প্রবাসীদের নিয়ে প্রথমবারের মত আয়োজিত ইসো সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সুপার সিক্সারস ভয়েস। রবিবার আনসানের দানউঅন খুছং মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় দুর্দান্ত খেলে সিউল সুপার জায়ান্টকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

প্রবাসীদের ব্যস্তময় জীবনে আনন্দ দিতে এই টুর্ণামেন্টের আয়োজন করে ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গনাইজেশন (ইসো)। কোরিয়ার বিভিন্ন অঞ্চল থেকে দশটি দল এই টুর্ণামেন্টে অংশগ্রহণ করে।

chardike-ad

ফাইনালে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন বাংলাদেশের রাষ্ট্রদূত জুলফিকার রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন, দূতাবাসের প্রথম সচিব জাহেদুল ইসলাম ভূইয়া, কন্স্যুলার মোঃ রুহুল আমিন, দঃ কোরিয়া আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ মতিন, জাফরান গ্রুপের স্বত্বাধিকারী আবু বকর সিদ্দিকী রানা, হ্যাপী ষ্টার ইন্টারনালের স্বতাধীকারী মোঃ ফরিদুল ইসলামসহ ইসো’র অন্যান্য নেতৃবৃন্দ।

ফাইনালকে আকর্ষণীয় করতে দর্শকদের জন্যও কয়েকটি ইভেন্ট রাখা হয়েছিল। অন্যতম আকর্ষণ হিসেবে ছিল দূতাবাস বনাম ইসো ম্যাচ। এতে ইসোকে হারিয়ে বাংলাদেশ দূতাবাস জয়ী হয়। এছাড়া আগত দর্শকদের জন্য ছিল দুপুরের খাবারের ব্যবস্থা।

টুর্ণামেন্টে স্পন্সর করেছে এস এন হালাল ফুড, এশিয়ানা রেস্টুরেন্ট, হ্যাপি স্টার ট্রাভেলস, এম এস ট্রাভেলস, আল বারাকা রেস্টুরেন্ট