Search
Close this search box.
Search
Close this search box.

মসজিদে ঢুকে ইমামকে কুপিয়ে হত্যা

killনারায়ণঞ্জের রূপগঞ্জে এক ইমামকে মসজিদের ভেতরেই নামাজ পড়া অবস্থা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ৭২ বছর বয়সের ওই ইমামের নাম আব্দুল মজিদ মুন্সী। তিনি টাঙ্গাইল জেলার মাগুরপুর উপজেলার সদর এলাকার মৃত মোসলেম বেপারীর ছেলে। শুক্রবার রাত সাড়ে ৮টায় এশার নামাজের সময় উপজেলার দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মাটি মসজিদের ভেতর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, রাতে এশার নামাজ শেষে বেশিরভাগ মুসল্লি চলে গেলেও সেখানে নামাজ পড়ছিলেন ইমাম আব্দুল মজিদ ও হাবিবুর মিয়াসহ কয়েকজন। ওই সময় জহিরুল ইসলাম নামে স্থানীয় এক ব্যক্তি দা দিয়ে মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে। এর প্রতিবাদ করায় হাবিবুরকেও কুপিয়ে পালিয়ে যায় ওই ব্যক্তি।

chardike-ad

অভিযুক্ত জহিরুল মাঝিপাড়ার মৃত সাফর উদ্দিনের ছেলে। ১০ বছর আগে সে তার স্ত্রীকেও হত্যা করেছিল। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সজীব জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই আব্দুল মজিদ মুন্সীর মৃত্যু হয়েছে। তার গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, ২০ থেকে ২৫ বছর আগে গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় এসে বসবাস শুরু করেন টাঙ্গাইলের আব্দুল মজিদ মুন্সী। মাটি মসজিদের ইমাম হিসেবে তিনি চাকরি করে আসছিলেন।