Search
Close this search box.
Search
Close this search box.

কিউইদের বিরুদ্ধে বাংলাদেশ দলে দুই পরিবর্তনের সম্ভাবনা

imrul-mirazচ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে ৮ ব্যাটসম্যান নিয়ে মাঠে নেমে সমালোচনা শুনতে হয়েছিল বাংলাদেশ টিম ম্যানেজমেন্টকে। দ্বিতীয় ম্যাচে পাঁচ বোলার নিয়ে মাঠে নামলেও মোসাদ্দেককে বসিয়ে ইমরুলকে দলে রাখা ও সাব্বিরকে ছয়ে খেলানো নিয়েও সমালোচনা হয়। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। আর এ ম্যাচেও দুটি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বেশ কিছুদিন তিন নম্বরে খেলানো হয়েছে সাব্বির রহমানকে। আর নিজেকে সফল প্রমাণও করেন সাব্বির। তবে টুর্নামেন্ট শুরু হলে দ্রুত উইকেট হারানো থেকে বাঁচতে সাব্বিরের পরিবর্তে ইমরুলকে তিনে খেলানোর সিদ্ধান্ত নেন কোচ। তবে দলের চাওয়া পূরণ করতে পুরোপুরি ব্যর্থ হন ইমরুল। তাই আবার তিনে ফিরছেন সাব্বির। আর ইমরুলের পরিবর্তে একাদশে ফিরছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশের বাইরে থাকা মোসাদ্দেক।

chardike-ad

এদিকে কিউইদের বিপক্ষে মাঠে নামার আগে আবহাওয়ার পূর্বভাস অনুযায়ী আজকের ম্যাচে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। স্থানীয় সময় সকাল থেকেই হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর উইকেটে এখনও একটু ঘাস ও বাউনন্সের সম্ভাবনা রয়েছে। সেই চিন্তা ভাবনা থেকে মেহেদী হাসান মিরাজের পরিবর্তে তাই একাদশে তাসকিনের থাকার সম্ভাবনা বেশি।

এদিকে চূড়ান্ত একাদশ নিয়ে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজকে জানান, গতকাল (বৃহস্পতিবার) পর্যন্ত ইমরুলের পরিবর্তে মোসাদ্দেক আর মিরাজের পরিবর্তে তাসকিন দলে নিশ্চিত। তবে আজ (শুক্রবার) বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া খেলা শুরু আগে পিচ দেখে চূড়ান্ত সিধান্ত নেওয়া হবে।