Search
Close this search box.
Search
Close this search box.

বাল্যকালের প্রেমিকাকে বিয়ে করলেন মেসি

messiদুজনের সম্পর্কটা সেই শৈশব থেকে। এরপর সময় গড়িয়েছে অনেক, লিওনেল মেসি-আন্তোনেল্লা রোকুজ্জো ছিলেন দুজন দুজনার। আলোচিত এই জুটি এবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে নিজেদের সম্পর্কটাকে আরও জোরদার করলেন। বিয়েতে বার্সেলোনাভিত্তিক খ্যাতনামা ডিজাইনার রোসা ক্লারার ডিজাইন করা পোশাক পরেছিলেন রোকুজ্জো। মেসি পরেছিলেন সাদা শার্টের ওপর কালো রঙের স্যুট-প্যান্ট। সময়ের অন্যতম সেরা তারকার বিয়ে বলে কথা। কেবল মেসির জন্মস্থান রোজারিওতে নয়, বিয়ের উচ্ছ্বাসের ঢেউ আছড়ে পড়েছে বিশ্বজুড়ে। সেটা এতটাই যে, আর্জেন্টাইন খুদে জাদুকরের বিয়েকে গণমাধ্যম ২৫ বছর প্রেমের পর ‘শতাব্দীর সেরা বিয়ে’ বলেও আখ্যা দিয়েছে।

মেসির জন্মস্থান রোজারিওর সিটি সেন্টারে শুক্রবার (বাংলাদেশ সময় শনিবার ভোরে) মেসি-রোকুজ্জো বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। বিয়েতে উপস্থিত ছিলেন ২৬০ জন অতিথি, যাদের মধ্যে সাবেক-বর্তমান ফুটবল তারকা এবং সেলিব্রেটি ছিলেন অনেকে। নেইমার, লুইস সুয়ারেজ, সেস ফ্যাব্রিগাস, জেরার্ড পিকে, দানি আলভেজ, সার্জিও আগুয়েরো থেকে শুরু করে মেসির কাছের বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পিকে আসেন তার স্ত্রী কলম্বিয়ান পপ তারকা শাকিরাকে নিয়ে। এতসব তারকাদের নিরাপত্তা দিতে ছিল একশ পুলিশ।

chardike-ad

মেসির বিয়েতে দাওয়াত পাননি সাম্প্রতিক সময়ে তার কোচ থাকা কেউই। তাদের মধ্যে উল্লেখযোগ্য বার্সেলোনার সাবেক কোচ পেপ গার্দিওলা। এমনকি আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনাও দাওয়াত না পাওয়াদের তালিকায় ছিলেন বলে জানিয়েছে দেশটির গণমাধ্যম। মেসির বিয়ের খবর জোগাড় করার অনুমতি পেয়েছিলেন ১৫০ জন সাংবাদিক। তবে বিয়ে অনুষ্ঠানের আয়োজকরা আগেভাগেই সাংবাদিকদের জানিয়ে দেন বিয়ের মূল অনুষ্ঠান যেখানে, সেখানে যাওয়ার অনুমতি পাবেন না তারা।

আলোচিত এই জুটির হাতে হাত রেখে পথচলার শুরুটা সেই শৈশব থেকে। মাত্র পাঁচ বছর বয়সে রোকুজ্জো-মেসির প্রথম দেখা। রোকুজ্জো মেসির ঘনিষ্ঠ বন্ধুর আত্মীয়। ১৩ বছর বয়সে আর্জেন্টিনা ছেড়ে স্পেনে পাড়ি জমান মেসি। কিন্তু সময়ের অনেক বাঁক বদল হলেও রোকুজ্জোর সঙ্গে তার সম্পর্ক অটুট ছিল। তর্কযোগ্যভাবে গ্রহের সেরা ফুটবলার ৩০ বছর বয়সী মেসি এবং সাবেক মডেল ২৯ বছর বয়সী রোকুজ্জো দীর্ঘদিন ধরে এক ছাদের নিচেই ছিলেন। তাদের সুখের সংসারে এসেছে দুটো সন্তানও। ২০১২ সালে এই জুটির ঘর আলো করে আসে প্রথম সন্তান থিয়াগো। এরপর ২০১৫ সালে জন্ম নেয় দ্বিতীয় সন্তান মাতেও।