Search
Close this search box.
Search
Close this search box.

জন্মদিনের দাওয়াত দিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

evanরাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত বাহাউদ্দিন ইভানকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার নারায়ণগঞ্জ থেকে ইভানকে আটক করা হয়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান ইভানকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে বাহাউদ্দীনকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। ‘

chardike-ad

স্থানীয় পুলিশ বলেছে, অভিযুক্ত বাহাউদ্দিন পরিবার নিয়ে বনানীর ন্যাম ভিলেজের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। তার বাবা একজন ব্যবসায়ী। গত মঙ্গলবার রাতে বাহাউদ্দীন তার জন্মদিন উপলক্ষে আয়োজিত এক পার্টিতে দাওয়াতের কথা বলে তার পরিচিত ওই তরুণীকে (২১) বাসায় দাওয়াত দেন।

পরে রাত দেড়টার সময় তরুণীকে ধর্ষণ করেন বাহাউদ্দীন। ধর্ষণের সময় বাহাউদ্দিন ছাড়া বাসায় কেউ ছিল না। ধর্ষণ শেষে গভীর রাতে তরুণীটিকে বাসা থেকে বের করে দেন বাহাউদ্দীন। পরে বুধবার রাতে বাহাউদ্দীন ইভানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করে ওই মেয়ে।

গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছিল। সে সময় মামলা হয় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদসহ তার কয়েকজন বন্ধুর বিরুদ্ধে। বর্তমানে অভিযুক্তরা সবাই কারাগারে আছেন এবং তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করা হয়েছে।