cosmetics-ad

দক্ষিণ কোরিয়ায় এশিয়া’স ফিউচার ক্যাম্পে ঢাবির ৪ শিক্ষার্থী

du-korea

‘ইয়ুথ ক্যাম্প ফর এশিয়া’স ফিউচার- ২০১৭’ এ যোগ দিতে দক্ষিণ কোরিয়ায় পৌঁছেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪ সদস্যের একটি শিক্ষার্থী প্রতিনিধি দল। এশিয়ার সাংস্কৃতিক বৈচিত্র্য এবং যুবকদের কার্যক্রম তুলে ধরার লক্ষ্য নিয়ে ১১ থেকে ২৫ জুলাই পর্যন্ত দক্ষিণ কোরিয়ায় ক্যাম্পটি অনুষ্ঠিত হচ্ছে। ক্যাম্পটির এবারের প্রতিপাদ্য হচ্ছে- ‘An Asia in Diversity, Diverse Youth Activities’।
এ উপলক্ষে সোমবার (১০ জুলাই) প্রতিনিধি দলের সদস্যরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। এসময় উপাচার্য শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা দেন এবং তাদের সার্বিক সফলতা কামনা করেন।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন- ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো. মাহমুদুর রহমান সিয়াম, টেলিভিশন ও চলচ্চিত্র বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী খন্দকার রুবাইয়াত ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সুমাইয়া তানিম এবং রোবোটিক্স অ্যান্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী মনীষা মুশতারি উৎসা। তারা সবাই ‘ঢাকা ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড নেশন্স অ্যাসোসিয়েশনে (ডিইউমুনা) সদস্য।