Search
Close this search box.
Search
Close this search box.

দক্ষিণ কোরিয়ার ‘গ্যাংনাম স্টাইল’কে টপকে গেল ‘সি ইউ এগেইন’

see-you-againউইজ খালিফার ‘সি ইউ এগেইন’ এখন ইউটিউবের সবচেয়ে বেশিবার দেখা ভিডিও। মঙ্গলবার সকালে দর্শন সংখ্যায় ‘গ্যাংনাম স্টাইল’কে ছাড়িয়ে যায় ভিডিওটি। ওই সময় পর্যন্ত ভিডিওটি ২৮৯ কোটি ৭০ লাখ বার দেখা হয়েছে। দক্ষিণ কোরিয়ার গায়ক সাই এর ‘গ্যাংনাম স্টাইল’ দেখা হয়েছে ২৮৯ কোটি ৫০ লাখ বার।

ইউটিউবের ইতিহাসে ‘গ্যাংনাম স্টাইল’ ভিডিওটিই প্রথম ১০০ কোটি দর্শনের মাইলফলক অতিক্রম করে। ২০১২ সালে বিশ্বব্যাপী দর্শক হৃদয়ে ঝড় তুলেছিলে গানটি।

chardike-ad

দর্শন সংখ্যায় যথাক্রমে তৃতীয় থেকে পঞ্চম স্থানে রয়েছে, জাস্টিন বিবারের ‘সরি’, মার্ক রনসনের ‘আপটাউন ফাঙ্ক’ ও ২০১৭ সালের জানুয়ারিতে প্রকাশিত ব্রুনো মার্স, লুই ফনসি এবং ড্যাডি ইয়াঙ্কির ‘ডেসপ্যাসিটো’।

‘সিউ ইউ অ্যাগেইন’ গানটি হলিউডি সিনেমা ‘ফিউরিয়াস সেভেন’ তারকা পল ওয়াকারের স্মরণে উৎসর্গ করা হয়েছে। যিনি ২০১৩ সালে এক দুঃখজনক গাড়ি দুর্ঘটনায় নিহত হন।

২০১৫ সালে প্রকাশের পর থেকেই গানটি পল ওয়াকারের স্মরণে একটি মর্মস্পর্শী ট্র্যাক হিসেবে স্বীকৃত পায়। ২০১৬ সালে পিপলস চয়েস অ্যাওয়ার্ডে ‘ফিউরিয়াস সেভেন’ এর জন্য একটি পুরস্কার গ্রহণের সময় সিনেমাটির আরেক তারকা ভিন ডিজেল গানটি গেয়ে পল ওয়াকারকে স্মরণ করেন।

সূত্র : হাফিংটন পোস্ট